শিরোনামঃ

তারেক রহমানকে গ্রেফতারের দাবিতে রাঙামাটি ছাত্রলীগের বিক্ষোভ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যুক্তরাজ্যে বিএনপি নেতা কর্মীদের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা ও বাংলাদেশ দূতাবাসে হামলা এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

আজ সোমবার সকাল ১০টায় ঢাকা রাঙামাটি পৌরসভা চত্বর হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা সঞ্চালনায় সমাবেশে জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা সেচ্ছা-সেবকলীগের সভাপতি সাওয়াল উদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ বাপ্পাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি নেতা কর্মীরা যুক্তরাজ্যের বাংলাদেশ দূতাবাসে হামলা ও বঙ্গবন্ধুর ছবি অবমাননা করেনি এর মাধ্যমে বাংলাদেশের মানচিত্র ও লাল সবুজ পতাকাকে অবমাননা করেছে। বক্তারা সাজাপ্রাপ্ত তারেক রহমানসহ যারা বিদেশে বসে বঙ্গবন্ধুর সোনার বাংলায় সন্ত্রাস, নৈরাজ্যের পাঁয়তারা করছে তাদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে গ্রেফতার শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 174 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen