শিরোনামঃ

ছাত্রলীগ ও যুবলীগের অজ্ঞাতনামা ৫শ জনকে আসামী করে পুলিশের মামলা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সোমবার ছাত্রলীগের মিছিল থেকে রাস্তা অবরোধ ও টায়ার জ¦ালানোসহ পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী মামলা করেছে রাতে।
পুলিশের কর্তব্য কাজে প্রদান, পুলিশকে মারধর ও আক্রমন, পুলিশের গাড়ী ভাংচুর ও সরকারি কাজে বাধা প্রদান এসব অভিযোগ এনে কোতয়ালী থানার এসআই শিবু দাশ সোমবার রাতে মামলাটি (নম্বর ৫ তাং ১২-০২-২০১৮) দায়ের করেন। এসময় সুনির্দিষ্টভাবে কারো নাম উল্লেখ না করলেও ৪/৫শ অজ্ঞাতনামা ব্যাক্তিকে আসামী করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার পুলিশের উপর হামলার ঘটনায় আরেকটি মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যার দিকে শহরের স্টেডিয়াম এলাকায় জেলা ছাত্রলীগ নেতা সুপায়ন চাকমাকে কুপিয়ে আহত করে একদল দুর্বৃত্ত। সুপায়নকে গুরুতর অবস্থায় প্রথমে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তির পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সোমবার সঙ্গে সঙ্গে শহরে বিক্ষোভ মিছিল বের করেন জেলা ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এক পর্যায়ে পরিস্থিতি ভয়াবহ আকারে রূপ নিলে তা নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করে পুলিশ। এতে পুলিশ এবং সরকারি দলের নেতাকর্মীরা দফায় দফায় ধাওয়া পাল্টাধাওয়াসহ ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়েন। সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শহরের বিভিন্ন স্থানে ২০-৩০ রাউন্ড ফাঁকা গুলিসহ, রাবার বুলেট, টিয়ার শেল ও কাঁদানে গ্যাস নিক্ষেপ এবং সরকারি দলের নেতাকর্মীদের ওপর ব্যাপক লাঠিচার্জ করে পুলিশ। অপরপক্ষে পুলিশের ওপর লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন সরকারি দলের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 313 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen