শিরোনামঃ

খেলাধুলা চরিত্র গঠনে গুরুত্বপুর্ন ভুমিকা রাখে

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেছেন, ক্রীড়া এবং খেলাধুলা আমাদের সমাজের নৈতিক অবক্ষয় রোধ করে এবং চরিত্র গঠনে গুরুত্বপুর্ন ভুমিকা রাখে। ক্রীড়া আমাদের মধ্যে মানবিক মুল্যবোধ SDজাগ্রত করে। আমরা যখন খেলতে যাই তখন কে পাহাড়ী কে বাঙ্গালী বা কোন সম্প্রদায়ের এটি থাকে না আমরা সবাই মানুষ এটি তখন বড় পরিচয় হয়ে দাড়ায়।
শনিবার দুপুরে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন ও অভিষেক অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এই কথা বলেন।
রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি পৌর মেয়র মেয়র সাইফুল ইসলাম ভুট্রো। অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন নব নির্বাচিত কমিটির সদস্য বীনা প্রভা চাকমা।
পার্বত্য প্রতিমন্ত্রী আরো বলেন, আগামী প্রজন্মকে সঠিক পথে পরিচালনা করতে হলে নিয়মিত খেলাধুলা চালিয়ে যেতে হবে, এজন্য ক্রীড়া সংগঠক ক্রীড়া প্রেমীদের সাথে নিয়ে কাজ করতে হবে। সরকারের একার পক্ষে সব কিছু করে দেয়া সম্ভব নয়, তাই দানশীল ও ক্রীড়ানুরাগীদের উৎসাহ দিয়ে তাদের সহযোগিতা নিতে হবে।
তিনি আরো বলেন, আমি দুটি বিষয় নিয়ে রাজনীতি করি একটি ধর্ম অন্যটি খেলাধুলা। এই দুটি জিনিস মানুষের চরিত্র গঠনে সহায়ক ভুমিকা পালন করে।
রাঙামাটি জেলা প্রশাসক মোস্তফা কামাল নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন দাবী দাওয়া পুরনের আশ্বাস দেন। তিনি জাতীয় ক্রীড়া পরিষদের রুটিন অনুযায়ী সকল খেলা ধুলা চালিয়ে যাবার পরামর্শ দেন।
অনুষ্ঠানে অসুস্থ্য সাংবাদিক ও ক্রীড়া সংগঠক মোস্তফা কামালের চিকিৎসার জন্য ১ লাখ অনুদানের ঘোষনা দেন পার্বত্য প্রতিমন্ত্রী।bbb

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 515 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen