শিরোনামঃ

খাগড়াছড়ি সেনানিবাসে শান্তি তোরণ উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি সেনানিবাসের প্রবেশ পথে শান্তি তোরণ উদ্বোধন করা হয়েছে। Khagrachhari Army 02

বুধবার দুপুর ১ টায় চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল সাব্বির আহম্মেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ তোরণ উদ্বোধন করেন।
খাগড়াছড়ি সেনানিবাসের প্রবেশ পথে ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের পার্শ্বে খাগড়াছড়ি রিজিয়ন, খাগড়াছড়ি জেলা পরিষদ, সড়ক ও জনপথ বিভাগের অর্থায়নে ২৬ লক্ষ টাকা ব্যয়ে এ তোরণ নির্মান করা হয়।
উদ্বোধন শেষে প্রধান অতিথি এক সংকিপ্ত বক্তব্য বলেন,শান্তি না থাকলে উন্নয়ন কখনো সম্ভব নয়। তাই শান্তির জন্য সবাইকে এক যোগে কাজ করতে বলেন। এ সময় উপস্থিত ছিলেন ২৯৮নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের এমপি পদপ্রার্থী ও জেলা পরিষদের সদ্য পদত্যাগী চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, জি টু আই মেজর রুবায়েত, জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, সদর উপজেলা চেযারম্যান মোঃ শানে আলম পৌর মেয়র মোঃ রফিকুল আলমসহ উর্দ্বতন সামরিক বেসামরিক কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তোরণের পাশ্ব দেয়ালে পার্বত্য চট্টগ্রামে শান্তি স্থাপনে সেনাবাহিনীর তৎপরতা,তৎকালীন প্রধান মন্ত্রীর হাতে আনুষ্ঠানিকভাবে শান্তিবাহিনীর প্রধান সন্তু লারমার অস্ত্র সর্ম্পনের ছবিসহ শান্তির জন্য জীবন দানকারী সেনাবাহিনীসহ বিভিন্ন বাহিনীর সদস্যদের নাম ফলক,সেনা,বিজিবি,আমর্ড পুলিশ ও আনসার বাহিনীর পালনকারী বিভিন্ন ব্যাটালিয়নের আলাদা নাম ফলক স্থান পেয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 242 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen