শিরোনামঃ

খাগড়াছড়ি প্রেসক্লাবের অভিষেক উপলক্ষে দিনভর আনন্দ আয়োজন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক ও ক্লাব ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, khagগণমাধ্যম দেশ ও জাতির সামগ্রিক উন্নয়নের অনিবার্য হাতিয়ার। এই হাতিয়ার যাঁরা বহন করেন, তাঁদেরকে অনেক বেশী দায়িত্বশীলতার সাথে কর্তব্য পালন করতে হয়। কারণ বর্তমান বিশ্বে তথ্য প্রযুক্তির দ্রুত উৎকর্ষতার কারণে গণমাধ্যমের শক্তি অন্য যে কোন শক্তির চেয়ে বেশী প্রভাব সৃষ্টিকারী।
অভিষেক ও ক্লাব ডে উপলক্ষে শুক্রবার জেলা পরিষদ পার্কে দিনভর আলোচনা সভা, শিশু চিত্রাংকন প্রতিযোগিতা, নারীদের বালিশ খেলা এবং হাউজি খেলাও অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম শরণার্থী পুর্নবাসন টাস্কফোর্সের চেয়ারম্যান ও সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি রিজিয়নের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মোঃ শামসুল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইখতিয়ারুল ইসলাম মল্লিক, সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আলী রেজা, জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কাজী মোঃ মোজান্মেল হক, পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান, পৌর মেয়র মোঃ রফিকুল আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা এবং এনএসআই’র যুগ্ম-পরিচালক মোঃ আজিজুল ইসলাম।
প্রেসক্লাবের সাঃ সম্পাদক মুহাম্মদ আবু দাউদ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য সমীরণ দেওয়ান, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক মোঃ জাহেদুল আলম ও ডিজিএফআই’র সহকারী পরিচালক মোঃ আসাদুল ইসলাম।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 319 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen