শিরোনামঃ

খাগড়াছড়িতে বিএনপির ২৪ নেতাকর্মীকে আটক; বিএনপির দাবি ৩৩ নেতাকর্মী আটক

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের ২৪ বিএনপি নেতাকর্মীকে অটক করেছে পুলিশ। আটককৃতদের আজ মঙ্গলবার সকাল থেকে খাগড়াছড়ি জেলা কোর্টে প্রেরণ করে স্ব স্ব থানা পুলিশ।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতভর খাগড়াছড়ি সদর সহ জেলার বিভিন্ন উপজেলায় রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছে, খাগড়াছড়ি জেলা কৃষক দলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমানসহ ২জন, মাটিরাঙ্গায় পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মফিজ মিয়া ও পৌর ছাত্রদলের সভাপতি সাদ্দাম হোসেনসহ ২ জন, মহালছড়ি উপজেলা যুবদলের সহ সভাপতি নবী হোসেন ও প্রচার সম্পাদক জিন্দা মিয়াসহ ২জন, গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি জসিম মিয়া নামের ১ জন, লক্ষীছড়ি উপজেলা ছাত্রদলের সদস্য সোহেল ও যুবদল কর্মী আলমগীরসহ ২ জন, মানিকছড়ি উপজেলা ছাত্রদলের সহসভাপতি আনোয়ার হোসেনসহ ৬ ছাত্রদল নেতাকর্মী, রামগড়ে ১জন, পানছড়িতে জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক কামরুল ইসলামসহ উপজেলা যুবদল ও বিএনপির ৪ জন ও দীঘিনালায় উপজেলা ছাত্রদলের সহসভাপতি ওসমান গণিসহ ৪ ছাত্রদল নেতাকর্মী।

পুলিশ সুত্রে জানা গেছে, নাশকতার আশংকায় পুরো জেলায় এ পর্যন্ত ২৪ জন বিএনপির নেতাকর্মীকে আটক করা হয়েছে। তবে জেলা বিএনপির সুত্রে এ পর্যন্ত ৩৩ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে দাবি করা হয়।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে সম্ভাব্য নাশকতার আশঙ্কায় এদের আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 261 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen