শিরোনামঃ

খাগড়াছড়িতে দলীয় মনোনয়ন না পাওয়ায় বাদ পড়লেন যতীন্দ্র লাল ত্রিপুরা,৭জনের মনোনয়নপত্র দাখিল

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি ২৯৮নং আসনে আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামীলীগ, জাতীয়পার্টি, জনসংহতি সমিতি,ইউপিডিএফসহ ৭ প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। দলীয় মনোনয়ন না পাওয়ায় বাদ পড়লেন ক্ষমতাসীন দলের বর্তমান এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা।SONY DSC

দুপুরে পর থেকে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো: মাসুদ করীম’র কাছে আনুষ্ঠানিকভাবে একে একে প্রাথী ও তাদের কর্মী সমর্থকরা মনোনয়নপত্র দাখিল করতে আসেন।
বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা। এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহেদুল আলমসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া দলীয় নেতা কর্মীরা মনোনয়ন জমা দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমএন লারমা সমর্থিত জনসংহতি সমিতির সভাপতি সুধাসিন্ধু খীসার পক্ষে। একই দলের মৃণাল কান্তি ত্রিপুরাও মনোনয়নপত্র জমা দিয়েছেন। ইউপিডিএফ পক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলের সভাপতি প্রসীত বিকাশ খীসা, একই দলের কেন্দ্রীয় সদস্য ও গতবারের প্রতিদ্বন্ধী প্রার্থী উজ্বল স্মৃতি চাকমা ও তাদের জেলা কমিটির সমন্বয়ক অংগ্য মারমা মনোনয়পত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র কিনলেও দলীয় টিকেট না পাওয়ায় বর্তমান এমপি ও শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা এবং এমএন লারমা সমর্থিত জনসংহতি সমিতির অন্যতম নেতা রুপায়ন দেওয়ান মনোনয়পত্র জমা দেননি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 284 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen