শিরোনামঃ

জোটের কারনে আসনটি জাপাকে দিল

খাগড়াছড়িতে আওয়ামীলীগের মনোনয়ন পত্র প্রত্যাহার

Kujendra Lal Tripura (Khagrachari) 13-12-2013সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আওয়ামীলীগ আসনটি ছেড়ে দিয়ে জাপার প্রার্থীকে সমর্থন দিল। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষদিনে আজ কেন্দ্রের নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

জাতীয় পার্টির নানা নাটকীতয়তা শেষে নির্বাচনে অংশ না নেওয়ার বিষয়টি বার বার গণমাধ্যমে দলের শীর্ষ পর্যায়ের নেতারা বলে আসলেও সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদের নেতৃত্বাধীন জাপা’র একাংশের সাথে ভেতরে ভেতরে ঠিকই আসন ভাগাভাগি করে নিয়েছে আওয়ামী লীগ। গতকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে শেষ সময়ে এসে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগরীর আহ্বায়ক আলহাজ্ব মো. সোলায়মান আলম শেঠকে ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসন ছেড়ে দিয়ে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন আওয়ামী লীগ মনোনীত হেভিওয়েট প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা। জেলা রিটার্নিং কর্মকর্তা ও খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. মাসুদ করিম মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।
মনোনয়ন প্রত্যাহারের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা মুঠোফোনে জানান, দল আমাকে মনোনয়ন দিয়েছিল তবে শেষ সময়ে এসে আসন ভাগাভাগির কারণে দলের হাই কমান্ডের নির্দেশে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন তিনি।
এদিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগরীর আহ্বায়ক খাগড়াছড়ি আসনের জাপা প্রার্থী আলহাজ্ব মো. সোলায়মান আলম শেঠ আসন ভাগাভাগির বিষয়টি স্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা’কে ধন্যবাদ জানিয়ে বলেন, রওশন এরশাদের নির্দেশক্রমে তিনি মনোনয়ন প্রত্যাহার করেননি এবং আসন ভাগাভাগিতে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) এবং ২৯৮ নং খাগড়াছড়ি আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 484 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen