শিরোনামঃ

বান্দরবানে

ক্যান্সারে আক্রান্ত লুৎফুন্নেছার পরিবারের পাশে দাড়াল সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ক্যান্সারে আক্রান্ত লুৎফুন্নেছার পরিবারকে ৫০ হাজার টাকা তুলে দিলেন সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন। শুক্রবার রাতে বান্দরবান কর্মচারী কল্যাণ সমন্বয় পরিষদের সভাকক্ষে বান্দরবানে মেরুদন্ডে ক্যান্সার জনিত রোগে আক্রান্ত মেধাবী শিশু লুৎফুন্নেছা (১২) এর চিকিৎসার জন্য লুৎফুন্নেছার পিতা মোহাম্মদ আইয়ুবের হাতে ৫০ হাজার টাকা তুলে দেন সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্যরা।
আর্থিক সহায়তা প্রদান কালে সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের আহবায়ক মো.আমজাদ হোসেন জানান, গত ৮ই জানুয়ারি আমি ক্যান্সারে আক্রান্ত রোগী লুৎফুন্নেছা বিষয়টি শুনার পর ফেইসবুকে একটি স্ট্যাটাস দেই এবং সেখানে আমি ব্যাপক সাড়া পাই। প্রথম দিনই আমরা বেশ কয়েক হাজার টাকা বিভিন্ন মানুষের কাছ থেকে পেয়েছি। পরে আমাদের সদস্য বান্দরবান বাসষ্টেশন এলাকা কাতারে প্রবাসী মোহাম্মদ মুন্নার সহযোগিতায় কাতারে নাগরিক আহমেদ আজিজ আল সামেরী একক ভাবে ৩৩ হাজার ৫শ টাকা আমাদের কাছে পাঠিয়েছে। এই ৩৩ হাজার ৫শত টাকা সহ আমাদের নিজেদের প্রচেষ্ঠায় ফেইসবুক ও বিভিন্ন জনের সহযোগিতায় পাওয়া ১৬ হাজার ৫ শত টাকা সহ মোট ৫০ হাজার টাকা লুৎফুন্নেছার পরিবারের কাছে তুলে দেয়। কারণ বর্তমানে তার চিকিৎসার দায় দায়িত্ব তার নিকটবর্তী আত্মীয় নেওয়ার কারনে আমরা আমাদের কাছে আসা সাহায্য তার পরিবার কে তুলে দিয়েছি।
সাহায্য পেয়ে লুৎফুন্নেছার বাবা আইয়ুব বলেন, মহান আল্লাহর কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি এজন্য যে, আমার মেয়ের চিকিৎসার জন্য এতোগুলো মানুষ কাজ করছে। আমি কখনো কল্পনাও করি নাই আমি কি করে আমার মেয়ের চিকিৎসা করাবো। আজ সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের কারনে আমার মেয়ের চিকিৎসার জন্য অর্থ যোগার হয়েছে। আমি আশা করছি আপনাদের সকলের সহযোগিতায় ও মহান আল্লাহর রহমতে আমার মেয়ে আবার ও আমাদের সকলে কাছে সুস্থ হয়ে ফিরে আসবে।
লুৎফুন্নেছার বাবা আরো বলেন, আমার মেয়ে বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ে। তার শ্রেনীতে রোল ১(এক)। সেই জীবনে কখনো ২য় হননি। গত ৩ মাস আগে শরীরে ধরা পরে ক্যান্সার। যদি এই রোগ শরীরে বাসা না বাধতো হয়তো জিপিএ ৫ নিয়েই পাস করে আজ ৬ষ্ঠ শ্রেনীতে থাকতো আমার মেয়ে। প্রাথমিক পর্যায়ে চিকিৎসার পর বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু হাসপাতালের ডাঃ আশিকুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের আহবায়ক আমজাদ হোসেন, আনোয়ার হোসেন শামীম, মামুন চৌধুরী, মো. ওমর ফারুক, আবদুল্লাহ আল নোমান, আব্দুল মোমেন, আব্দুল মতিন, শাহীন আহমেদ, মোহাম্মদ ইসমাইল, মাহমুদুল হাসান রিয়াদ, শুভময় দাশ শুভ, মোহাম্মদ কাউছার, লুৎফুন্নেছার প্রতিবেশী মোহাম্মদ দিদার প্রমূখ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 143 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen