শিরোনামঃ

কাল বান্দরবানে আওয়ামীলীগের জনসমাবেশ, যোগ দিচ্ছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে কাল শনিবার জনসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবেশকে কেন্দ্র করে বান্দরবান রাজার মাঠের অনুষ্ঠান স্থলকে জাঁকজমক ভাবে সাজানো হয়েছে। দলীয় প্রতিক নৌকার আদলে তৈরী করা হয়েছে বিশাল মঞ্চ। এরমধ্যে সংগঠনের নেতা কর্মীদের সমাবেশে যোগ দিতে বিভিন্ন উপজেলা ,ইউনিয়ন ও ওর্য়াড পর্যায়ে নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে করেছে জেলা নেতৃবৃন্দ।

বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর জানান,২৭ জানুয়ারি সমাবেশকে কেন্দ্র করে আমরা দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছি। জেলার সদর উপজেলা ছাড়া ও লামা, আলীকদম,নাইক্ষ্যংছড়ি ,থানচি, রোয়াংছড়ি,রুমার আওয়ামীলীগের নেতাকর্মী ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা সমাবেশে যোগ দিবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও প্রাক্তন মন্ত্রী ড.হাছান মাহামুদ, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রাক্তন প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, ৩০০নং আসনের সংসদ সদস্য ও পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমনিুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া উপস্থিত থাকার কথা রয়েছে।
বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লার সভাপতিত্বে সমাবেশে জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দের এই সাংগঠনিক সফরকে সফল করার জন্য আমরা ইতোমধ্যে সার্বিক প্রস্তুুতি সম্পূর্ণ করেছি, শনিবার বিকাল ৩ টায় মহাসমারোহে বান্দরবান ঐতিহাসিক রাজার মাঠে আমাদের এই বিশাল জনসমাবেশ অনুুষ্টিত হবে আর এই জনসমাবেশ থেকে আমরা আগামীতে আমাদের প্রাণের সংগঠন আওয়ামীলীগকে নিয়ে আরো এগিয়ে যেতে পারবো।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 183 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen