শিরোনামঃ

কাপ্তাইয়ে নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি প্রদান

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল বলেছেন, শিক্ষা ছাড়া উপায় নেই, কিছু শিক্ষার পূর্বে ভালো ভাবে পড়া লেখা DCকরতে হবে। তাই বেশি বেশি বই পড়তে হবে এবং সম্পদের ব্যবহার সঠিক ভাবে কাজে লাগাতে হবে না হয় মৃত্যুর পরে ভাল খারাপ সব কিছুরই উপযুক্ত হিসাব দিতে হবে। 

তিনি শনিবার কাপ্তাই উপজেলা মিলনায়তনে নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি পরিষদ শিক্ষার্থীদের বৃত্তি,সনদ ও ক্রেষ্ট প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি পরিষদ আহবায়ক আমিনুর রশীদ কাদেরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসু চাইন চৌধুরী, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও কাদেরী স্মৃতি বৃত্তি পরিষদ সদস্য সৈয়দ মাহমুদ হাসান,খোরশেদুল আলম কাদেরী, কাদেরী উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হানিফ,চিৎমর উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়শীম বড়–য়া, নৌ বাহিনী স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।
কাপ্তাই উপজেলার সব কটি স্কুল ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানের মেধা অনুযায়ী ২৩জন শিক্ষার্থীকে প্রতিবছরের ন্যায় এবারও বৃত্তি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 233 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen