শিরোনামঃ

রাঙামাটিতে এসএটিভির ১ম বর্ষপুর্তিতে র‌্যালী ও কেক কাটা অনুষ্ঠান

এসএটিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও আইডলের মাধ্যমে পাহাড়ের মানুষের মন জয় করে নিয়েছে উষাতন তালুকদার এমপি

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এসএটিভির ১ম বর্ষপুর্তি ও দ্বিতীয় বর্ষে পর্দাপন উপলক্ষে রাঙামাটিতে বর্ণ্যঢ্য র‌্যালী ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। প্রথম পর্বে সকালs2 ১০টায় র‌্যালীর উদ্বোধন করেন রাঙামাটির নব নির্বাচিত সংসদ সদস্য উষাতন তালুকদার।

এসময় র‌্যালীর উদ্বোধন করে উষাতন তালুকদার এমপি বলেছেন, আজকে এক বছর পুর্তি হয়ে গেলো এই এক বছরে তারা মানুষের মন জয় করে নিয়েছে, তারা আইডলের মাধ্যমে পাহাড়ের মানুষের কাছাকাছি চলে এসেছে এবং বাংলাদেশ আইডল মং পার্বত্য চট্টগ্রাম থেকে হয়েছে। 

উষাতন তালুকদার আরো বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ইতিমধ্যে এসএটিভি মানুষের মন জয় করেছে। আমরা আশা করব এসএটিভি গন মানুষের কথা বলবে বঞ্চিত মানুষের কথা তুলে ধরবে। তিনি এসএটিভির সফলতা কামনা করে র‌্যালীর উদ্বোধন করেন। র‌্যালীতে সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক মোস্তফা কামাল। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত কর্নেল (অব) মণীষ দেওয়ান, প্রবীন সাংবাদিক ও দৈনিক গিরিদর্পন সম্পাদক একেএম মকছুদ আহমদ।
জেলা প্রশাসক মোস্তফা কামাল এসএটিভির ১ম বর্ষপুর্তিতে এবং দ্বিতীয় বর্ষে পর্দাপন উপলক্ষে তার সংক্ষিপ্ত বক্তব্য বলেন, বাংলাদেশের আধুনিক টেলিভিশনের যুগে এসএটিভি শ্রোতা ও দর্শকের মন জয় করে নিয়েছে। তাদের পিকচার কোয়ালিটি ভালো দেখতেও সুন্দর লাগে। এসএটিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা প্রশাসনের পক্ষ থেকে তিনি শুভেচ্ছা ও এসএটিভির সফলতা কামনা করেন।satv-2
প্রবীন সাংবাদিক ও দৈনিক গিরিদর্পন সম্পাদক একেএম মকছুদ আহম্মদ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এসএটিভিতে প্রথম বাংলাদেশী আইডল পার্বত্য চট্টগ্রাম তথা বান্দরবান থেকে হওয়ায় আমরা এসএটিভিকে ধন্যবাদ জানাই। এসএটিভি ইতিমধ্যে সংবাদ পরিবেশনার মাধ্যমে নিরপেক্ষতার মাধ্যমে রেখেছে আগামীতে প্রত্যন্ত অঞ্চলের মানুষের কথা তোলে ধরবে এমন প্রত্যাশা করেন তিনি।
এসএটিভির রাঙামাটি  প্রতিনিধি ফজলুর রহমান রাজনের সঞ্চালনায় অনুষ্ঠানে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুনীল কান্তি দে, রাঙামাটি রিপোটার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান   জাকির হোসেন সেলিম, রাঙামাটি  পেৌরসভার কাউন্সিলার কালায়ন চাকমা, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত সায়েম, যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, সাবেক ছাত্র ইউনিয়নের সভাপতি বখতেয়ার জিসান, জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জামান মহসিন রানাসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামাল, চ্যানেল টোয়েন্টি ফোর এর প্রতিনিধি মো: শামসুল আলম, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিল্টন বড়–য়া, দৈনিক পূর্বকোণ পত্রিকার রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, এটিএন বাংলা ও এটিএন নিউজের রাঙামাটি প্রতিনিধি পুলক চক্রবর্তী, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, একুশে টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি সত্রং চাকমা, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি উড়াল মনি চাকমা হিমেল, জিটিভি’র রাঙামাটি প্রতিনিধি মিল্টন বাহাদুর, চ্যানেল আই’র প্রতিনিধি মনসুর আহম্মেদ, ৭১ টিভির প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস, আরটিভি প্রতিনিধি ইয়াসিন রানা সোহেল, সময় টিভির হেফাজত উল সবুজ, দেশের কথা পত্রিকার প্রতিনিধি কামাল উদ্দিন, হিল বিডি টোয়েন্টি ফোর ডটকম পত্রিকার প্রতিনিধি ছন্দ সেন চাকমাসহ র‌্যালীতে রাঙামাটির বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

অনুষ্ঠানে উপস্থিত সুধীজন এসএটিভির সাফল্য কামনা করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 398 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen