শিরোনামঃ

একতরফা নির্বাচন প্রতিহত করতে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন খালেদা জিয়া

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।

বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একতরফা নির্বাচন প্রতিহত করতে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ্ হওয়ার আহবান জানিয়ে বলেছেন একদলীয় শাসনের অবসান ঘটতে আর মাত্র কয়েকটি দিন বাকি। সামনে সুদিন আসছে।  তাই সাধারন মানুষের সাথে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে।

খালেদা জিয়া অভিযোগ করে বলেন, গণতন্ত্র চোরাবালিতে হারিয়ে যেতে বসেছে। সবার মিলিত চেষ্টায় রুগ্ন গণতন্ত্রকে সারিয়ে তুলতে হবে। শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক পন্থায় ক্ষমতা হস্তান্তরের পথ উন্মুক্ত করতে হবে।

Picture9
মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন  কেন্দ্রে বাংলাদেশ ব্যবসায়ী পরিষদ আয়োজিত ‘দেশের বর্তমান ব্যবসা্-বাণিজ্য ও অর্থনৈতিক পরিস্থিতি’ শীর্ষক মতবিনিয়ম ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  বেলা সাড়ে তিনটায় এই সম্মেলন শুরু হয়। এতে সভাপতিত্ব করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আবদুল আউয়াল মিন্টু।

সরকারকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়ে বেগম জিয়া বলেন, “দ্রুত সময় বয়ে যাচ্ছে, মানুষের হৃদয়ের স্পন্দন অনুভব করুন। দেশকে হানাহানি ও অনিশ্চয়তার দিকে ঠেলে না দিয়ে সমঝোতার পথে আসুন। এতে দেশ ও দেশের মানুষ উপকৃত হবে।”

বিরোধীদলীয় নেতা বলেন, “একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সময়ের চাহিদা ও জাতীয় দাবিতে পরিণত হয়েছে। তাই আসুন, সবাই মিলে সোচ্চার হই। ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র রক্ষা করি।”

বেগম জিয়া তার লিখিত বক্তব্যে বর্তমান সরকারের প্রায় পাঁচ বছরের অপকর্ম, দুর্নীতি তুলে ধরেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 155 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen