শিরোনামঃ

ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার কৃতি সন্তান ও বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক মরহুম ইলিয়াছ এর স্মৃতি রক্ষার্থে ও শিশু কিশোর যুবকদের ক্রীড়ামূখী করার লক্ষ্যে প্রথম বারের মত বান্দরবান বাজার সাঙ্গু ব্রীজের নিচে বালুর চর মাঠে“ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্ট ২০১৭এর শুভ উদ্বোধন রবিবার বিকাল ৩টায় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।
ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আয়োজনে এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্টিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।

ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্ট-২০১৭ এর আহ্বায়ক রাজেশ দাশ এর সভাপতিত্বে ও মাহফুজুর রহমান বাচ্চুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জামাল উদ্দীন চৌধুরী,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ রফিক উল্লাহ, বান্দরবান পৌর সভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর দিলীপ বড়য়া,বান্দরবান খেলোয়ার সমিতির সভাপতি ও বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়ার ও ক্রীড়া সংগঠক মোঃ নাছির উদ্দীন,বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক অসীম বড়–য়া, ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মনির আহাম্মদসহ কমিটির অন্যান্য সদস্যরা খেলায় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনের খেলায় লেমুঝিড়ি একাদশ বালাঘাটা-দোহাজারী জামিজুরি ব্রাদাস ক্লাবের মোকাবেলা করেন । খেলায় লেমুঝিড়ি একাদশ ৩-০গোলে দোহাজারী জামিজুরি ব্রাদাস ক্লাবকে পরাজিত করে।

আগামীকাল জসীম স্মৃতি সংসদ ,পিউ একাদশের মোকাবেলা করবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 181 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen