শিরোনামঃ

আহত সাংবাদিকদের পাশে সাবেক ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আহত তিন সাংবাদিকদের বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেখতে গেলেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। তিনি দুঃখ প্রকাশ করেন বলেন, সাংবাদিকরা আওয়ামীলীগের বন্ধু। সাংবাদিকরা রাঙামাটি জেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠন গুলোর যে সহযোগিতা করে তা অন্য কোথাও করে কিনা তা আমার জানা নেই।
তিনি বলেন, আমাদের বিক্ষোভ সমাবেশে অনেকই অংশ গ্রহণ করে কে কোন উদ্দেশ্যে নিয়ে আছে তা আমরা বলতে পারি না। তিনি বলেন, অনেকের মাঝে কিছু বহিরাগতও ঢুকে গিয়ে উশৃঙ্খলাতা শুরু করে। তেমনি একটি ছেলেকে আমাদের ছাত্রলীগের সদস্যরা আটক করেছে। সে ছাত্র শিবিরের ক্যাডার এবং চট্টগ্রামের খুনী মামলার আসামী। তার পরও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের দায় এড়াতে পারে না। তারা যে ভুল করেছে তা ক্ষমার অযোগ্য।
তিনি সাংবাদিকদের বলেন, ছোটরা ভুল করেছে আর আমরা বড়রা আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি। আপনাদের পাশে আমরা সব সময় আছি এবং থাকবো। তিনি বলেন, আপনারা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম যেতে চাইলে আমাদের সহযোগিতার হাত অবশ্যই থাকবে। শুধু আপনারা কখন যাবেন সেটা আমাদের বললেই হবে।
এ সময় রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলী, রাঙামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এদিকে সন্ধ্যায় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা আহত সাংবাদিকদের বাসায় গিয়ে খোজ খবর নেন এবং ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 246 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen