শিরোনামঃ

আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

সিএইচটি টুডে ডেস্ক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ মানেই দেশের উন্নতি। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের মানুষ কিছু পায়। এই সরকারের আমলে সারাদেশে ব্যাক উন্নয়ন হয়েছে। প্রতিটি জেলা উপজেলায় রাস্তা ঘাট স্কুল কলেজ স্থাপন করা হয়েছে। বিএনপি জামাত জোট ক্ষমতায় আসলে দেশকে দুর্নীতি আর জঙ্গীবাদ প্রতিষ্ঠা করবে।

মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় বসানোর আহ্বান জানান। যেসব কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন তা বাস্তবায়নের সুযোগ চান প্রধানমন্ত্রী।

Picture5

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি মানেই হলো হত্যা, সন্ত্রাস, লুটপাট। তারা ক্ষমতায় এলে শুধু লাশ চায়। বিএনপি নেত্রীর ছেলেরা বিদেশে টাকা পাচার করে ধরা পড়েছে। তাদের এই অপকর্মে বিদেশে আমাদের লজ্জায় মাথা কাটা যায়।

প্রধানমন্ত্রী বলেন, “বিরোধী নেতা দুর্নীতি করেছেন, এখন আদালতে হাজির হতেও তার ভয়।”

হেফাজতে ইসলামের ৫ মে’র ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, “যারা কুরআন পোড়ায় তারা আবার ইসলামের হেফাজত করবে কিভাবে।”

বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে মঙ্গলবার দুপুরে ঝিনাইদহে পৌঁছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী ঝিনাইদহের নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ সরকারি ভেটেনারি কলেজ, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট, ওআরএস স্যালাইন ফ্যাক্টরি, শিশু একাডেমি কমপেক্স, পোস্ট অফিস ভবন, সরকারি কেসি কলেজের চারতলা ভবন ও ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন।

ধানমন্ত্রী ঝিনাইদহের নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ সরকারি ভেটেনারি কলেজ, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট, ওআরএস স্যালাইন ফ্যাক্টরি, শিশু একাডেমি কমপেক্স, পোস্ট অফিস ভবন, সরকারি কেসি কলেজের চারতলা ভবন ও ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন।

এছাড়া তিনি ঝিনাইদহ সরকারি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের নতুন একাডেমিক ভবন, ঝিনাইদহ-চুয়াডাঙ্গা-মুজিবনগর সড়ক সম্প্রসারণ এবং ঝিনাইদহ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 272 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen