শিরোনামঃ

বান্দরবানে আওয়ামী লীগের জনসমাবেশ

আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বীর বাহাদুরকে নির্বাচিত করার আহবান

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বান্দরবান রাজার মাঠে শুরু হয় এই জনসমাবেশ । লামা, আলীকদম,নাইক্ষ্যংছড়ি ,থানচি, রোয়াংছড়ি, ও রুমা উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মী ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা সমাবেশে যোগ দেয় ।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বন ও পরিবেশ মন্ত্রণালয়ের প্রাক্তন মন্ত্রী ড.হাছান মাহামুদ, ৩০০নং আসনের সংসদ সদস্য ও পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া। জনসমাবেশে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা।
পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশের সঞ্চালনায় জনসমাবেশে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান, কাজল কান্তি দাশ ,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা জনসমাবেশে উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা আগামীতেও আওয়ামীলীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান এবং বান্দরবান ৩০০ নং আসন থেকে পাঁচবার নির্বাচিত বীর বাহাদুর উশৈসিং এমপিকে জয়যুক্ত করার জন্য নেতাকর্মীদের দলের কর্মকান্ডের গতি আরো বাড়ানোর আহবান জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 231 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen