শিরোনামঃ

ওপেন হাউস-ডে সভায় জুরাছড়িতে

আওয়ামীলীগ নেতা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবী

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। সম্প্রতি জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের নেতা অরবিন্দু চাকমার হত্যাকান্ডের মূল হোতাদের বের করে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন জনপ্রতিনিধিরা। একই সাথে নির অপরাধ ব্যাক্তিদের হয়রানী না করে তদন্ত পূর্বক যাচাই-বাছাই করে মুক্তির দাবী জানা তারা।

রোববার জুরাছড়ি উপজেলায় ওপেন হাউস-ডে সভায় জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা ইউনিয়নের চেয়ারম্যানরা স্বাগত বক্তব্যে জনপ্রতিনিধিরা একথা বলেন।

জুরাছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাছেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সহকারী পুলিশ সুপার মোঃ ইউসুপ সিদ্দিকী। বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী দেওয়ান, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমাসহ সভায় শিক্ষকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
তারা আরো বলেন এই হত্যাকান্ডের মামলায় সন্দেহ ভাজন এক ওয়ার্ড সদস্যকে গ্রেপ্তারে পর সকল ওয়ার্ড সদস্যদের মাঝে গ্রেপ্তার আতংক বিরাজ করছে। ফলে স্থগিত হচ্ছে এলাকায় উন্নয়নের ধারা।
এদিকে যক্ষা বাজার প্রতিনিধি ইমন চাকমা ও দুনীতি প্রতিরোধ কমিতির আর্হ্বায়ক তপন কান্তি দে বলেন, এলাকায় চোরের উপদ্রব বেড়ে গেছে। প্রতি রাতে এক-একটি বাড়ী ও দোকান চুরি হয়ে যাচ্ছে। যা খুবই উদ্বেগ জনক। এসব চোরদের প্রতিরোধ করতে রাত্রে টইল জোরদারের দাবী জানানো হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 256 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen