শিরোনামঃ

অবরোধের পাশাপাশি খাগড়াছড়িতে ছাত্রদলের ডাকে রোববার সকাল-সন্ধ্যা হরতাল

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতিকে গ্রেফতার করে রিমান্ডের মাধ্যমে নির্যাতন করার প্রতিবাদে খাগড়াছড়িতে কাল রবিবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা ছাত্রদল । জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সাংবাদিকদের কাছে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসচির ঘোষণা করেন।url5

তিনি অভিযোগ করে বলেন, সরকার অন্যায়ভাবে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতিকে গ্রেফতার করে রিমান্ডের মাধ্যমে নির্যাতন করছে। আন্দোলনের মাধ্যমে কেন্দ্রীয় সভাপতিকে মুক্ত করে আনা হবে।
অন্যদিকে খাগড়াছড়িতে ১৮দলের কেন্দ্রীয় ঘোষিত ৭২ঘন্টার সড়ক অবরোধের প্রথম দিন কড়া পিকেটিং এর মাধ্যমে স্বতঃর্ষ্ফুতভাবে পালিত হয়েছে। অবরোধের সমর্থনে সকালে বিএনপি নেতা কর্মীরা শহরের গুরুত্বপূর্ণ এলাকা ভাগ করে কড়া পিকেটিং করে। শহরে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
এছাড়া এবারের অবরোধে জেলার আটটি উপজেলা থেকে কোন যাহবাহন ছেড়ে আসেনি। শহরের আর কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। আইনশৃংখলা বাহিনীর সদস্যরা বিএনপির জেলা অফিস, বাজারের দক্ষিণাঞ্চল, কোর্ট বিল্ডিং,চেঙ্গীস্কোয়ারসহ শহরের গুরুত্বপূর্ন এলাকায় অবস্থান করতে দেখা গেছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 200 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen