শিরোনামঃ

রাঙামাটি শহরের তবলছড়ি বিএডিসি কলোনীতে

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি তবলছড়ির ওয়াপদা কলোনী সংলগ্ন বিএডিসি এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া এলাকা পরিদর্শন ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জেলা আওয়ামীলীগ ও সৃষ্টি স্পোটিং ক্লাব।
আজ বৃহস্পতিবার দুপুরে আওয়ামীলীগ নেতৃবৃন্দ অগ্নিকান্ড এলাকা পরিদর্শনের পর অস্থায়ী আশ্রয় কেন্দ্রে থাকা ২৫ পরিবারের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ করেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। এসময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মুছা মাতব্বরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে আওয়ামীলীগের নেতৃবৃন্দ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের খোঁজখবর নেন এবং তাদের সমবেদনা জানান।

এসময় আগুনে ক্ষতিগ্রস্থ ৩০ পরিবারকে পৃথকভাবে ১০ কেজি চাউলসহ বিভিন্ন প্রয়োজনীয় ব্যবহৃর্য সামগ্রীসহ সামগ্রী প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারী সোমবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৩০টি বসতবাড়ী সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও স্থানীয় জনগনের সহায়তায় প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 235 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen