শিরোনামঃ

সমাজ সেবার উদ্যোগে জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক প্রদান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জেলা সমাজ সেবা কার্যালয় হতে ২০১৬-২০১৭অর্থ বছরের জেলার বিভিন্ন উপজেলার ৮জন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস ও স্ট্রোকে প্যারালাইজড রোগীদের মাঝে ৫০হাজার টাকা করে ৪লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে।
বুধবার বিকেলে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিষদের সভাকক্ষে রোগীদের মাঝে এ চেক বিতরণ করেন।
এ সময় সমাজসেবা বিভাগের আহ্বায়ক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, পরিষদের সদস্য সবির কুমার চাকমা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনেআরা বেগম, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন’সহ সমাজসেবা বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জেলার সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ডানে ত্রিপুরাছড়া গ্রামের শান্তি বিজয় চাকমা, জুরাছড়ি উপজেলার শিলছড়ি গ্রামের মেয়েরাম চাকমা, জুরাছড়ি সদরের নয়ন মালা চাকমা ও বনযোগীছড়ার কদম্বি চাকমা, লংগদু উপজেলার রনজিত গ্রামের নাগরিকা চাকমাকে ক্যান্সার রোগের চিকিৎস্বার্থে এবং সদর উপজেলা রিজার্ভবাজার শুটকিপট্টিী গ্রামের যতীন্দ্র লাল দত্ত ও জুরাছড়ি উপজেলার লাচি পাড়া গ্রামের প্রিয় কান্তি চাকমাকে স্ট্রোকে প্যারালাইজড ও জুরাছড়ি উপজেলার জনতা গ্রামের জ্যোতি চাকমাকে কিডনী রোগের চিকিৎস্বার্থে প্রতিজনকে ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 177 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen