শিরোনামঃ

সংখ্যালঘু ও সাম্প্রদায়িক হামলা রুখতে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে – নিখিল কুমার চাকমা

RHDC Picture-24-01-14-03সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সংখ্যালঘু ও সাম্প্রদায়িক হামলা রুখতে স্বাধীনতার স্বপক্ষের আপামর সকল জনতাকে এক হওয়ার আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, সংখালঘু সম্প্রদায়ের উপর যারা হামলা চালাচ্ছে তারা উগ্র সাম্প্রদায়িক দেশ ও জাতির শত্রু। তারা ১৯৭১ সালেও দেশকে পাকিস্তান রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিলো কিন্তু পারেনি। তারাই ধারা বাহিকতায় স্বাধীন ও সার্বভৌমত্বের এই দেশকে বিশ্বের কাছে একটি জঙ্গীবাদী রাস্ট্র হিসাবে চিহ্নিত করতে কাজ করছে। তিনি অসম্প্রদায়িক দেশ গড়তে সকলকে এক হওয়ার আহবান জানান। 

আজ শুক্রবার রাঙামাটিতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রম এর ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহতি ধর্মসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর বাবার উৎসব উদ্যাপন কমিটির আহবায়ক কুশল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাঙামাটি লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রমের সভাপতি ডঃ আলো রানী আইচ, যোগাশ্রমের উপদেষ্টা বাদল চন্দ্র দে, রাঙামাটি জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অমর কুমার দে, পূজা উদ্যাপন পরিষদ রাঙ্গুনিয়ার সাধারণ সম্পাদক শৈবাল চক্রবর্তী প্রমুখ।
এর আগে দুই দিন ব্যাপী অনুষ্ঠান মালার মধ্যে গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টায় চন্ডী পাঠের মধ্যে দিয়ে উৎসবের সূচনা করা হয়। সকাল ১১ টায় শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রম এর ভূমিদান ও উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণকারীদের মাঝে সম্মাননা পত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ মুছা মাতব্বর, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সেলিম, সিসিডিআরের নির্বাহী পরিচালক মোঃ জাহেদুল আলম, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রমের সাধারণ সম্পাদক মাধব চক্রবর্তী, সভাপতিত্ব করেন আশ্রমের সভাপতি ডঃ আলো রানী আইচ। দুপুরে দ্বীন-দরিদ্র অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 218 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen