শিরোনামঃ

খাগড়াছড়ি জেলা বিএনপির সভায় শওকত মাহমুদ

শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে আর খালেদা জিয়াকে বাদ দিয়ে আমরা কোন নির্বাচন করব না

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেন,শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে আমরা কোনভাবে নির্বাচন করব না ,খালেদা জিয়াকে বাদ দিয়েও আমরা কোন নির্বাচন করব না। তিনি খালেদা জিয়াকে দেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্বের প্রতীক উল্লেখ করে বলেন, আগরতলা ষড়যন্তের মামলার কারণে এ দেশে গণ অভ্যূত্থান হয়েছিল,সাজানো মিথ্যা মামলা রায় হলে এ দেশে নজিরবিহীন গণ অভ্যূত্থান হবে।ঐ গণ অভ্যূত্থানের মধ্যদিয়ে হাসিনার পতন হবে এবং সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে ফ্যাসিবাদকে চিরতরে কবর দেয়া হবে।
তিনি আজ বুধবার খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তৃনমুল পর্যায়ে বিএনপিকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে খাগড়াছড়ি জেলা বিএনপি এ সাংগঠনিক সভার আয়োজন করে।
জেলা বিএনপি‘র সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুনুর রশিদ হারুন, জেলা বিএনপি‘র সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, মহিলা বিএনপির সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিএনপি’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ আরো বলেন, সরকার বিএনপি চেয়ারপারসনকে সাজানো মামলায় সাজা দিয়ে বিএনপিকে নেতৃত্বশূন্য এবং ভিন্নমত নির্মূলের পাঁয়তারা করছে। মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়ে সভা-সমাবেশে প্রতিববন্ধকতা সৃষ্টি করছে। দেশে এখন স্বাভাবিক অবস্থা নেই। এই অবস্থা থেকে মানুষের মুক্তি, মানুষের জান-মালের নিরাপত্তা বিধান এবং ভোটের অধিকার প্রতিষ্ঠায় আগামী নির্বাচনে কঠিন লড়াইয়ে শামিল হতে হবে।
তিনি আগামী ৮ ফেব্রুয়ারি যদি দেশনেত্রী খালেদা জিয়া’র সাজা হয় তাহলে জীবনবাজি রেখে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য খাগড়াছড়ি জেলার পাহাড়ি-বাঙালি সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশনা দেন।

এসময় তিনি আরো বলেন, গণ আন্দোলনের তোড়ে আওয়ামীলীগের আটক ও ষড়যন্ত্র ভেসে যাবে। তাই আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে নেতাকর্মীদের শক্তিশালী অবস্থান নেয়ার আহ্বান জানান তিনি।আটক আতঙ্ক সৃষ্টি করে বিএনপির আন্দোলন রোধ করা যাবে না উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে রাখতে যে ষড়যন্ত্র আওয়ামীলীগ করছে তা কোন দিন সফল হবে না। দেশের মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 235 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen