শিরোনামঃ

বাঘাইছড়ির দূরছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত

শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর শিক্ষা উপকরণ বিতরণ

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। সম্প্রতি দূরছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত শিক্ষা র্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরণ করেছে সেনাবাহিনী। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি রিজিয়নের অধীনেস্থ লংগদু জোনের আওতাধীন দূরছড়ি আর্মি ক্যাম্পের সেনাবাহিনী এসকল শিক্ষা উপকরন বিতরণ করেন। durchari-student-pic-2
দুরছড়ি আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট তানজিমূল আনোয়ার ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার হায়দার শরীফ উপস্থিতি থেকে খেদারমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খেদারমারা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ধরনের উপকরন বিতরণ করেন।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন,খেদারমারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোরঞ্জন চাকমা, খেদারমারা ইউপি মেম্বার মঈন হোসেন মনির ও খেদারমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বির্পশী চাকমা ও সহকারি শিক্ষকসহ দু’ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
দূরছড়ি ক্যাম্প কমান্ডার তানজিমূল আনোয়ার খেদারমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৫জন ও খেদারমারা উচ্চ বিদ্যালয়ের ১৯ জন শিক্ষার্থরি মাঝে শিক্ষা উপকরন প্রদান করেন।
খেদারমারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোরঞ্জন চাকমা বলেন,সেনাবাহিনী দূরছড়ি বাজারে অগ্নিকান্ড দূর্ঘটনার পর হতে এই পর্যন্ত নিরলস ভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণসহ এলাকার গরিব অসহায় মানুষের মধ্যে বিভিন্ন সময়ে সার্বিক সহযোগিতা করেছে এছাড়াও আজ শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 193 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen