শিরোনামঃ

শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলার প্রতিও মনোযোগি হতে হবে। খেলাধুলা মন ও শরীরকে সুস্থ্য রাখে এবং নেশা থেকে দূরে রাখে। তিনি বলেন, উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি আমাদের দেশ এখন খেলাধুলায়ও বিশ্বের কাছে অনেক সুনাম ওRangamati School Pic11-02-16-01 পরিচিতি অর্জন করেছে। আমাদের এ অর্জন ও সুনাম অক্ষুন্ন রাখতে হবে। তিনি শিক্ষকদের পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় নিয়মিত চর্চা পরিচালিত রাখারও আহ্বান জানান।
বৃহস্পতিবার বিকেলে রাঙামাটির প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহ্ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে চেয়ারম্যান এ কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর এর সভাপতিত্বে অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান ও ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর পুলক দে বক্তব্য রাখেন।
জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, আজকের শিক্ষিত জনগোষ্ঠিই আমাদের আগামী দিনে দেশের সম্পদ আর এই শিক্ষিত জনসম্পদ গড়ে তুলতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষার উন্নয়নে বর্তমান সরকার বছরের প্রথম দিনেই বিনামূল্যে বই বিতরণ, শিক্ষা বৃত্তি প্রদান, দূর্গম এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান নির্মান’সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।
তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখা পড়ার উন্নয়নে পরিষদ হতে ৫০জোড়া বেঞ্চ প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের ৪৫টি ইভেন্টে অংশ নেয়া বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 263 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen