শিরোনামঃ

শাহ প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের দৌড়, উচ্চ লম্প, দীর্ঘ লম্প, দৌড়লম্প, যেমন খুশি তেমন সাজো, বালিশ খেলাসহ Rangamati Pic-05-03-16মোট ১৪টি ইভেন্টে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠিত হয়। সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
ক্রীড়া অনুষ্ঠান শেষে বিকেলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূরুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু বিশেষ অতিথি রাঙামাটি ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর পুলক দে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্নীমা বড়–য়া, প্রাক্তন পৌর কাউন্সিলর মোঃ নেওয়াজ আহমেদ ও মোঃ সোহেল বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নতুন প্রজন্মরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও পারদর্শী করতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।
বক্তারা বলেন, খেলাধুলা আমাদের জীবনের একটি অংশ। সুস্থ দেহ ও সুস্থ মন সতেজ রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। এই নতুন প্রজন্মদের লেখা পড়ার পাশাপাশি সঠিকভাবে খেলাধুলায়ও পারদর্শী করতে পারলে এরাই একদিন এই জেলার সুনাম বয়ে আনবে।
বক্তারা বলেন, এই বিদ্যালয়ের ছাত্র অরুন, বরুন, কিংশুক সহ অনেক স্বনামধন্য খেলোয়াড় জাতীয় পর্যায়ে খেলেছে এটি এই বিদ্যালয় ও আমাদের জেলার জন্য গর্বের। আমরাও যদি শিক্ষার্থীদের সঠিকভাবে ক্রীড়ায় পারদর্শী করতে পারি আগামীতে হয়তো জাতীয় ক্রিকেট দলে কোন না কোন শিক্ষার্থী খেলোয়াড় হিসেবে অংশগ্রহণ করে এই জেলার সুনাম রাখবে।
প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়ায় পারদর্শী করতে পরিষদ হতে ক্রীড়া সামগ্রী ও মান সম্পন্ন পাঠদানে বিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্বক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
পরে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।
শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 188 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen