শিরোনামঃ

লীগ শিরোপা পুনরুদ্ধার করলো অভিলাষ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রাঙামাটি চিংহ্লা মং চৌধুরী (মারী) স্টেডিয়ামে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় এবং রাঙামাটি পৌরসভার পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদের ব্যবস্থাপনায় রাঙামাটি পৌরসভা ১ম বিভাগ 2_1270355003_oগোল্ডকাপ ক্রিকেট লীগ-২০১৬ এর ফাইনালে প্রগতিকে হারিয়ে শিরোপা পুনরুদ্ধার করলো অভিলাষ ক্রিকেট ক্লাব।
শুক্রবার ফাইনাল খেলায় টসে জিতে অভিলাষ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।নির্ধারিত ৪০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৫ রানের স্কোর করে অভিলাষ।অভিলাষ অধিনায়ক ইলিয়াস লেথাম ফাইনালেও হাফ সেঞ্চুরী করে দলকে বড় স্কোর করতে সহায়তা করেন।প্রগতি ১৯৬ রানের স্কোর তাড়া করতে নেমে মাত্র ৮৮ রানে অলআউট হয়ে ১০৭ রানের পরাজয় বরন করে।অভিলাষের অধিনায়ক লেথাম টানা ৫ম বার ম্যান অব দি ম্যাচ হন। সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা।
রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট উপ-পরিষদের সহ-সাধারণ সম্পাদক ও আহবায়ক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক ও রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সামসুল আরেফিন, রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাঈদ তারিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।
খেলা শেষে রাঙামাটি পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।
টুর্নামেন্টের ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে ইলিয়াস লেথাম, টুর্নামেন্টে সেরা ব্যাটসম্যান হয়েছে জুয়েল দাশ ও সেরা বোলার হয়েছে কামরুল।
ফাইনাল ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন হাসান উদ্দিন সরকার ও মোঃহান্নান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 211 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen