শিরোনামঃ

লামায় ত্রিপুরা সম্প্রদায়ের শতাধিক নারী পুরুষ বিএনপিতে যোগদান

সিএইচটি টুডে ডট কম,লামা (বান্দরবান)। বান্দরবানের লামায় ত্রিপুরা সম্প্রদায়ের শতাধিক নারী পুরুষ বাংলাদেশ জাতীয়তাবাদী দলে (বিএনপি) যোগদান করেছেন। শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে তারা যোগদান করেন। এ উপলক্ষ্যে গজালিয়া ইউনিয়নের আকিরাম ত্রিপুরা পাড়ায় এক যোগদান অনুষ্ঠান ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।Jeri Photo Lama, 23 Nov'2013

গজালিয়া ইউনিয়ন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বথিচন্দ্র ত্রিপুরা রোমেলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি, সাবেক সাংসদ ও জেলা পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাচিংপ্র“ জেরী। বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গনি, থানছি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি খামলাই ম্রো, লামা পৌর মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, জেলা বিএনপির সাবেক সম্পাদক কাজী মহিতুল হোসেন যত্ন , লামা পৌর বিএনপির সভাপতি আবদুর রব ও টংগাবতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিএনপি নেতা পুর্ণচন্দ্র ম্রো প্রমুখ।
অনুষ্ঠানে গজালিয়া ও ফাঁসিয়াখালীর মংচিংপ্র“ কারবারী, মেনপা ম্রো, বৈশুরাং ত্রিপুরা, মালু বম ও প্রেমজ ত্রিপুরার নেতৃত্বে বিভিন্ন পাড়ার ত্রিপুরা সম্প্রদায়ের ১০৯ জন নারী পুরুষ বিএনপিতে যোগদান করেন। প্রধান অতিথি সাচিংপ্র“ জেরী যোগদানকৃতদের ফুল দিয়ে বরণ করে নেন।
অনুষ্ঠানে সাচিংপ্র“ জেরী বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী তুলে বলেন, আওয়ামী লীগ সরকার এক তরফা নির্বাচন করে জোর পূর্বক আবারো ক্ষমতায় থাকতে চায়। এদেশের জনগন আর এই সরকারকে চায় না। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে তাদের পাতানো নির্বাচন প্রতিহত করা হবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 222 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen