শিরোনামঃ

রাঙামাটি সদর জোনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান আল মাহামুদ বলেছেন, পার্বত্য অঞ্চলের মেয়েরাই খেলা sports pic-24-02-15-1ধুলার মাধ্যমে এই অঞ্চলের সুনাম জাতীয় পর্যায়ে ছড়িয়ে দিয়েছে। খেলাধুলায় এখানকার মেয়েরা যদি আরো বেশী সুযোগ পায় তাহলে পার্বত্য অঞ্চলের নাম দেশে বিদেশে আরো ছড়িয়ে পড়বে। তিনি খেলাধুলায় মেয়েদের মানোন্নয়ের জন্য জোনের পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করা প্রয়োজন ততটুক করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
মঙ্গলবার রাঙামাটি জোনের উদ্যোগে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান আল মাহামুদ, এনডিসি এএফডব্লিউ পিএসসি, এসব কথা বলেন।
২০১১ সালে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন মঘাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ও ২০১৩ সালে রানার আপ ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা “এ” দল ও “বি” দল নিয়ে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে রাঙামাটি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল মালিক শামসুদ্দীন, ব্রিগেড জিটু আই মেজর মোঃ তসলিম উদ্দিন, জোন জিটু আই মেজর তানজীল আহম্মেদ ও রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল।

স্থানীয় ও জাতীয় খেলোয়াড়দের নিয়ে গড়া এই টিম দুটির খেলোয়াড়রা খেলার শুরু থেকে উভয় দলের মাঝে আক্রমণ পাল্টা আক্রমণে দর্শকদের মাঝে উল্লাস ছড়িয়ে পড়ে। উভয় দলের খেলোয়াড় ক্রীড়া নৈপুন্য দেখান। খেলার ২১ মিনিটের মাথায় “বি” দল গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর “এ” দলের পক্ষ থেকে গোল করে খেলায় সমতা আনলেও পরবর্তীতে “বি” দলের সামনে দাঁড়াতে পারে নি “এ” দল। খেলায় “এ” দলকে ৪-১ গোলে “বি” দল পরাজিত করে।
খেলা উপভোগ করে রাঙামাটি রানীদয়াময়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গোধুলী আমানত বাগের ছাত্র-ছাত্রীরা ও জোনের সদস্যরা এই ফুটবল খেলা উপভোগ করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 337 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen