শিরোনামঃ

রাঙামাটি রেড ক্রিসেন্টের পূর্ণমিলনী অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট প্রতি বছরের ন্যায় এবারও জেলার সকল আজীবন সদস্যদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি ও জেলার সর্বত্র রেড ক্রিসেন্ট কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য ইউনিটের আজীবন সদস্য, বার্ষিক সদস্য, যুব স্বেচ্ছা সেবক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে গতকাল বালুখালি ইউনিয়নের সূবর্ণ গার্ডেনে দিনব্যাপী পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে।
পূর্ণমিলনীতে ইউনিটের প্রায় ৩০০ সদস্য অংশগ্রহণ করেন। সকাল সাড়ে ৯টায় পূর্ণমিলনী উপ-কমিটির সদস্য সচিব ও ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ জসিম উদ্দিনের নেতৃত্বে ফিসারি ঘাট থেকে লঞ্চ ভ্রমনের মধ্যদিয়ে সকল সদস্যরা সূবর্ণ গার্ডেনের উদ্দেশ্যে যাত্রা করেন। সূবর্ণ গার্ডেনে পৌঁছে ইউনিটের ভাইস চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধূরী ভূট্টোর সভাপতিত্বে দিনব্যাপী পূণর্মিলনীর অনুষ্ঠানের উদ্বেধনী সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিট কার্যনির্বাহী কমিটির সেক্রেটারী ও সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে খেলাধূলার পর্ব শুরু হয়। এতে শিশুদের জন্য দুটি, মহিলাদের জন্য একটি ও পুরুষদের জন্য একটি সহ মোট ৪টি ইভেন্টের আয়োজন করা হয়। খেলাধূলা শেষে দুপুর ১টায় খাবার গ্রহনের পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে রাখে সকল অংশগ্রহণকারীদেরকে। বিকাল ৪টায় শুরু হয় র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী। র‌্যাফেল ড্র এ ১২ টি আকর্ষনিয় পুরস্কার সহ মোট ২৪ টি পুরস্কার প্রদান করা হয়।
দিনব্যাপী পূর্ণমিলনী অনুষ্ঠানের মধ্যে ইউনিটের চলমান কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
পূর্ণমিলনীতে খাগড়াছড়ি ইউনিটের সেক্রেটারীর নেতৃত্বে দশ সদস্যের টিম অংশগ্রহন করেন। দিনব্যাপী পূর্ণমিলনী যেন মিলন মেলায় রুপ নেয়। অনেকদিন পর একে অন্যকে কাছে পেয়ে নিজেদের ভাব বিনিময় সহ আনন্দঘন মূহুর্ত একসাথে পার করেন। বিকাল ৫টায় আনুষ্ঠানিকভাবে পূণমিলনীর সমাপ্তি ঘোষনা করে পুনারায় লঞ্চ যোগে সকলে রাঙামাটি ফেরত আসেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 189 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen