শিরোনামঃ

রাঙামাটি রিপোটার্স ইউনিটির সদস্য পদ পেল ৪জন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির প্রগতিশীল সাংবাদিকদের অন্যতম সংগঠন রাঙামাটি রিপোটার্স ইউনিটি জেলায় জাতীয়, আঞ্চলিক পত্রিকা এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় Rangamatiকর্মরত এমন ৪ জনকে সদস্য পদ দিয়েছে।
আজ সোমবার রাঙামাটি রিপোর্টাস ইউনিটির এক সভায় ৬জন আবেদনকারীর মধ্যে গঠনতন্ত্র ও সর্বাধিক ভোটের মাধ্যমেন ৪জনকে সদস্য পদে অর্ন্তভুক্তি করার সিদ্ধান্ত নেয়া হয়। রাঙামাটি রিপোটার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, যুগ্ন সম্পাদক ফাতেমা জান্নাত মুুমু, অর্থ সম্পাদক বিজয় ধর, সিনিয়র সদস্য ফজলে এলাহী এবং সত্রং চাকমা।
সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় আলাপ আলোচনা করা হয়। সভার শুরুতে সদস্য পদে আবেদনকারীদের অর্ন্তভুক্তির বিষয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে ভোটাভুটির মাধ্যমে সময় টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি হেফাজত সবুজ, চ্যানেল নাইন ও বাংলানিউজের রাঙামাটি প্রতিনিধি শংকর হোড়, মাছরাঙা টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি সেলিনা সুমি এবং দৈনিক পুর্বদেশ ও সংবাদ প্রতিদিনের প্রতিনিধি এম, কামালউদ্দিনকে সদস্যপদ দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 471 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen