শিরোনামঃ

রাঙামাটি বিদায়ী জেলা প্রশাসককে ক্রেষ্ট উপহার

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালের বিদায় উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন দৈনিক দৈনিক সিএইচটি টুডে ডট কমের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা স্বরুপ একটি ক্রেষ্ট OLYMPUS DIGITAL CAMERAউপহার দেন অনলাইনটির সম্পাদক ফজলুর রহমান রাজন।
আজ জুমার নামাযের পর জেলা প্রশাসকের কার্যালয়ে ক্রেষ্টটি উপহার দেন। এসময় স্থানীয় সাংবাদিক এম.কামাল উদ্দিন এবং শফিকুর রহমান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য বিদায়ী জেলা প্রশাসক মোস্তফা কামাল দীর্ঘ আড়াই বছর সফলতা ও দক্ষতার সাথে রাঙামাটিতে দায়িত্ব পালন করেন। সম্প্রতি তাকে খুলনা জেলা প্রশাসক হিসেবে বদলী করা হয়। গত বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) ছিল তার শেষ কর্ম দিবস। আগামী ২৫ ডিসেম্বর তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন। তবে রাঙামাটিবাসীর প্রত্যাশা ছিল জেলা প্রশাসকের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে বিশেষ করে রাঙামাটি পাবলিক কলেজ,মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ সমাপ্ত করতে আরো অন্তত ২ বছর তাকে রাঙামাটি রাখা হবে।
জেলা প্রশাসকের বিদায়কে ঘিরে শহর থেকে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত ছিল বিদায় অনুষ্ঠান, যদিও বিদায় দেওয়ার মন মানুসিকতা কারও ছিল না।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 600 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen