শিরোনামঃ

রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে অনুর্ধ-১৮ বালক ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি পার্বত্য জেলার অনুর্ধ-১৮ বালকদের নিয়ে রোববার বিকালে রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে শুরু হয়েছে ১৫ দিন ব্যাপী Rangamati Sport pic 1ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প।

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ইউএনডিপির শান্তির জন্য ক্রীড়া এই প্রকল্পের আওতায় এই ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প চলছে। পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া সংস্থা, তিন পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার এই প্রকল্প বাস্তবায়ন করছে।
এই প্রশিক্ষণ ক্যাম্প উপলক্ষে রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে এই প্রকল্পের আওতায় প্রশিক্ষিত অনুর্ধ ১৪ বালিকাদের নিয়ে একটি প্রদর্শনী খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কাউখালী উপজেলার মগাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে ঘাগড়া উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।
এরপর তিন পার্বত্য জেলার সাবেক জেলা ও জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে একটি প্রদর্শনী খেলা অনুষ্ঠিক হয়। এই খেলা যেন তিন পার্বত্যজেলার সাবেক খেলোয়াড়দের মিলন মেলায় পরিণত হয়। এই ক্যাম্প শেষে রাঙামাটি জেলার ১০ উপজেলা নারীদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হবে।
খেলাধুলার মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে সকল সম্প্রদায়ের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন সৃষ্টি করতে ইউএনডিপি এই প্রকল্প হাতে নেয়।
অনুষ্ঠানে ইউএনডিপি সিএইচটিডিএফের ডেপুটি ডাইরেক্টর প্রসেনজিৎ চাকমা, রাঙামাটি রিজিয়নের
জি টু আই মেজর তসলিমসহ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের কর্মকর্তাবৃন্দ, খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলার ক্রীড়া সংস্থার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 378 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen