শিরোনামঃ

রাঙামাটির ফুরামোনে বনধ্যান কেন্দ্রে এক ভিক্ষুর লাশ উদ্ধার

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা সদর উপজেলার সাপছড়ির শালবাগানের পাশের এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ফুরামোন সাধনার্তীথ আর্ন্তজাতিক বনধ্যান কেন্দ্রে বন দীপ্তি ভিক্ষু(৩৪) নামে এক বৌদ্ধ ভিক্ষুর লাশ উদ্ধার করা হয়েছে। Picture23
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়ন এবং কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ন সীমান্তবর্তী শালবন এলাকার জঙ্গলের একটি গাছে লাল রঙের রশি গলায় ঝুলানো অবস্থায় ফুরামোন সাধনার্তীথ আর্ন্তজাতিক বনধ্যান কেন্দ্রের বনদীপ্তি ভিক্ষুর লাশ এলাকার লোকজন দেখতে পায়। পরে লোকজন পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়। তার বাড়ী রাঙামাটির বন্দুক ভাঙ্গার ইউনিয়নের হাজারিবাগ এলাকায়।
কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ গাছের মধ্যে ঝুলন্ত অবস্থায় ওই বৌদ্ধ ভিক্ষুর লাশ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে এসেছে। ময়নাতদন্তের পর বলা যাবে আত্বহত্যা   নাকি অন্য কারনে  তার মৃত্যু হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্বহত্যার ঘটনা।

রাঙামাটির রাজ বন বিহার পরিচালনা কমিটির সদস্য রিন্টু চাকমা জানিয়েছেন, গত শনিবার থেকে ফুরামোন সাধনার্তীথ আর্ন্তজাতিক বনধ্যান কেন্দ্রের বনদীপ্তি ভিক্ষুকে পাওয়া যাচ্ছিল না। পরে এলাকার লোকজন অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে সাপছড়ি এলাকার জঙ্গল থেকে গলায় ফাঁস লাগনো অবস্থায় বনদীপ্তি ভিক্ষুর লাশ দেখেতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 344 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen