শিরোনামঃ

রাঙামাটিতে বিএনপির আনন্দ মিছিল

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দলের কোয়ার্টার ফাইনালে খেলার গৌরব অর্জন করায় রাঙামাটিতে আনন্দ মিছিল করেছে জেলা বিএনপি ও অঙ্গ BNP--সংগঠনের নেতৃবৃন্দ।
মঙ্গলবার বিকেলে রাঙামাটি জেলা বিএনপির যুগ্নসম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন, রাঙামাটি জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, শ্রমিকদলের সভাপতি মমতাজ মিয়া, পৌর কাউন্সিলর রবিউল আলম রবি, জেলা তৃণমুল দলের সাধারন সম্পাদক সোহরাব হোসেন শামীম, পৌর যুবদলের সভাপতি ইউছুপ চৌধুরীসহ বিএনপি-যুবদল, ছাত্রদল, তৃণমুলদল, শ্রমিকদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা শহরের প্রেসক্লাব চত্বর থেকে একটি মোটর শোভা যাত্রা বের করে। শোভা যাত্রাটি পুরো শহর প্রদক্ষিন করে পৌরসভা সম্মুখে এসে শেষ হয়।
অন্যদিকে বিএনপির অপর অংশ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের মতো নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে দলীয় কার্যালয় থেকে।
কয়েকশ নেতাকর্মীরা দলীয় পতাকা ও জাতীয় পতাকা হাতের এই মিছিলের নেতৃত্ব দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মো: শাহ আলম, পৌর মেয়র ও নগর বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ভূট্টো,জেলা বিএনপির দুই সহসভাপতি জহির আহম্মেদ সওদাগর,রবীন্দ্র লাল দে, যুগ্ম সম্পাদক আলী বাবর, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত সায়েম, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার,সহসভাপতি নাজিমউদ্দিন,কামাল হোসেনসহ দলটির জেলা কমিটিসহ বিভিন্ন ইউনিট ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দলীয় কার্যালয় থেকে শুরু হওয়া মিছিলটি বনরূপার পেট্টোল পাম্প প্রদক্ষিন করে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 338 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen