শিরোনামঃ

রাঙামাটিতে চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তিতে বর্ণাঢ্য আয়োজন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে রাঙামাটিতে চ্যানেল আইয়ের ১৬ বছর পূর্তি পালন করা হয়েছে। চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তি উপলক্ষে রাঙামাটিতে জিমনেশিয়াম চত্ত্বর থেকে জেলা শিল্পকলা একাডেমী পর্যন্ত আয়োজিত আনন্দ র‌্যালীর উদ্বোধন করেন রাঙামাটি Rangamati C-I Birthday-Pic-2জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল।
র‌্যালীর উদ্বোধন করে জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল বলেন, বাংলাদেশে যে কয়টি বেসরকারী স্যাটেলাইট চ্যানেল রয়েছে তার মধ্যে চ্যানেল আই মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে। তিনি বলেন, বাংলাদেশের কৃষি ক্ষেত্রে সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে চ্যানেল আই দেশের কল্যাণে নিবেদিত ভূমিকা পালন করছে। চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তিতে তিনি চ্যানেল আই পরিবারসহ সকলকে শুভেচ্ছা জানান।
চ্যানেল আই এর ১৬ বছর পূর্তিতে কেক কেটে ২য় পর্বের অনুষ্ঠানের শুরু করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক মৌসুমী। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি সংরক্ষিত আসনের মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু এমপি, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,বাংলাদেশ চলাচিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, বাংলাদেশ সিনে ষ্টিল ক্যামেরামান সমিতির সাধারন রফিকুল ইসলাম মানিক, রাঙামাটি পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চ্যানেল আই রাঙামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ।
অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক সাধারন সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারন মোঃ সোলায়মান, রাঙামাটি সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মিল্টন বাহাদুরসহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।
এসময় অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রাঙামাটি সংরক্ষিত আসনের মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু বলেন, বাংলাদেশ এর সমৃদ্ধি অর্জনের পেছনে মিডিয়ার ভূমিকা অত্যন্ত গুরুত্বপুর্ন। সে ক্ষেত্রে চ্যানেল আই দেশপ্রেম নিয়ে দেশের কল্যাণে নিরবে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, চ্যানেল আই তার কাজের মাধ্যমে এখন বাংলাদেশের জনগনের খুব কাছাকাছি চলে গেছে। জনগন এখন চ্যানেল আইকে ভালোবাসে, এটাই চ্যানেল আইয়ের সবচেয়ে বড় অর্জন। চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তিতে তিনি চ্যানেল আই পরিবারসহ সকলকে শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, চ্যানেল আই মানে ব্যতিক্রমী একটি চ্যানেল, তাদের প্রতিটি কাজ হচ্ছে জনকল্যাণে। তিনি বলেন, সবার আগে দেশ বড়,দেশকে ভালবেসে এবং দেশের কল্যাণের জন্য চ্যানেল আই কৃষি ক্ষেত্রে জনগনকে অনেকটাই সচেতন করেছে। চ্যানেল আইয়ের মাধ্যমে সরকারসহ আমরা সকলেই অনেক সমস্যা ও সম্ভাবনা জানতে পারি। তা ধরে রাখার জন্য তিনি চ্যানেল আইয়ের প্রতি আহবান জানান। পরে জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা রাঙামাটির পক্ষ থেকে চিত্রনায়িকা মৌসুমীকে ঐতিহ্যবাহী একটি উপহার তুলে দেন। চেয়ারম্যান চ্যানেল আই পরিবারসহ সকলকে শুভেচ্ছা জানান।
চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তির অনুষ্ঠানে এসে চিত্রনায়িকা মৌসুমী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, পার্বত্য শহর রাঙামাটিতে এসে চ্যানেল আইয়ের এ আয়োজনে আমি মুগ্ধ। তিনি বলেন, চ্যানেল আই এখন বাংলাদেশের অত্যন্ত একটি জনপ্রিয় চ্যানেল এবং আমরা চ্যানেল আই পবিারেরই একজন। তিনি চ্যানেল আই পরিবারসহ উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান।
চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তিতে উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্যে রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো বলেন, চ্যানেল আইয়ের জনকল্যাণমূলক কর্মকান্ডের কারনে এখন চ্যানেল আইয়ের কাছে জনগনের প্রত্যাশা আরো বেড়ে গেছে। তিনি বলেন, আমরা যে যে অবস্থানেই থাকিনা কেন আমাদের সকলের মাঝেই দেশপ্রেম থাকা প্রয়োজন এবং দেশের ভালোর জন্যই আমাদের স্ব-স্ব অবস্থানে থেকে কাজ করতে হবে। এ ক্ষেত্রে দেশের মিডিয়ার মধ্যে চ্যানেল আই অনেক অনেক ভালো কাজ করে যাচ্ছে।তা ধরে রাখতে হবে। তিনি চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তিতে চ্যানেল আই পরিবারসহ সকলকে শুভেচ্ছা জানান।
চ্যানেল আইয়ের ১৬বছর পূর্তিতে আয়োজিত ২য় পর্বের অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উত্তরীয় পড়িয়ে বরণ করে নেওয়া হয়। পরে চিত্রাংকন প্রতিযোগীতায় কৃতিত্ব অর্জকারী শিল্পীদের পুরস্কার বিতরন করেন চিত্রনায়িকা মৌসুমীসহ উপস্থিত অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 442 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen