শিরোনামঃ

রাঙামাটিতে কর্মরত সংবাদকর্মীদের মিলন মেলা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে প্রথমবারের মত অনুষ্ঠিত হলো বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স এবং অনলাইনে মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের মিলন মেলা ও বার্ষিক বনভোজন। SAM_6586শুক্রবার দিন ব্যাপী বার্ষিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাংবাদিকদের পরিবার ও স্বজন অংশ গ্রহন করেন।
রাঙামাটিতে সাংবাদিকদের ৪টি সংগঠন প্রতিবার আলাদা আলাদাভাবে নিজেদের মত বনভোজন আয়োজন করলেও এবার সম্মিলিতভাবে প্রথমবারের মত একটি প্লাটপর্মে বার্ষিক বনভোজন আয়োজন করল। এতে সহায়তার হাত প্রসারিত করে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।
রাঙামাটির কাপ্তাইয়ের জীবতলীস্থ আর্মি পিকনিক স্পটে বার্ষিক মিলন মেলা ও বনভোজনের অতিথি হিসেবে যোগ দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ। রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে বক্তব্যে রাখেন রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ারুল আল হক, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাংবাদিক ইউয়িননের সভাপতি নন্দন দেবনাথ, সাংবাদিক ফোরামের সভাপতি মিল্টন বড়ুয়া। এসময় অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বার্ষিক বনভোজনে প্রধান অতিথির বক্তব্যে পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, রাজনৈতিক ব্যক্তি ও সাংবাদিকদের মধ্যে কাজের মিল হচ্ছে সমাজ সেবা। তাই রাজনৈতিক ব্যক্তি ও সাংবদিকদের মধ্যে পরষ্পরকে আরও সেতুবন্ধন সুদৃঢ় করতে হবে। তিনি আগামীতে এ বার্ষিক মিলনা মেলা ও বনভোজনের অনুষ্ঠান বৃহত্তর পরিসরে আয়োজনের অনুরোধ জানান।
এদিকে র‌্যফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠানে সাংবাদিকদের পরিবার ও তাদের আত্বীয় স্বজনরা সারাদিন আনন্দে মেতেছিল।

DSC00604
সারাদিন কর্মব্যস্ততার কারনে যেখানে সংবাদকর্মীরা আনন্দ বা বিনোদন উপভোগ করার সময় পান না সেখানে এই আনন্দ আয়োজন খানিকটা ক্লান্তি দুর করে একটু শীতলতা বা আনন্দ বয়ে নিয়ে এসেছে সংবাদকর্মীদের পরিবারের মাঝে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 427 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen