শিরোনামঃ

মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়ি সেনাজোন কর্তৃক আয়োজিত হাজারো দর্শকের উপস্থিতিতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। পাহাড়িদের ঐতিহাসিক বৈসাবি উৎসবকে ঘিরে ১০ এপ্রিল সোমবার বিকাল ৪ টায় মহালছড়ি মাঠে মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল শেখ মোহাম্মদ আবদুল্লাহ জুনায়েদ পিএসপি বেলুন ও কবুতর উড়িয়ে মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল মোমেন, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল এবং সাবেক শিক্ষক শাহাজাহান পাটোয়ারীসহ অন্যান্য কর্মকর্তা ও সেনা অফিসার বৃন্দ।
উদ্বোধনী বক্তব্যে বক্তারা বলেন, খেলাধূলা শুধু আনন্দ উপভোগ করার জন্য নয়, এ খেলাধুলা এলাকার শান্তি সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বৃদ্ধির জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে। সেনাবাহিনী শান্তি শৃংখলা ও নিরাপত্তা রক্ষার পাশাপাশি এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের স্বার্থে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতা বজায় রাখার জন্য এ মহালছড়ি জোন এ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করার কথা জানান।
উদ্বোধনী ম্যাচে স্বাগতিক বন্ধন একাদশ বনাম সিঙ্গিনালা শাপলা সংঘ একাদশ এর হাড্ডাহাড্ডি লড়াই হয়। খেলায় সর্বশেষ ফলাফলে ৩-২ গোলে বন্ধন একাদশ সিঙ্গিনালা শাপলা সংঘ একাদশকে পরাজিত করে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 214 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen