শিরোনামঃ

রাঙামাটি প্রেসক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে চেয়ারম্যান বৃষকেতু চাকমা

মর্যাদাপূর্ণ পেশা সাংবাদিকতায় বস্তুনিষ্ঠ ও সঠিক তথ্য প্রচারে সচেতন হওয়া বাঞ্চনীয়

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেছেন, রাঙামাটি পার্বত্য জেলার উন্নয়নে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে। Press Club Picture-01তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকরা দেশের উন্নয়ন কর্মকান্ডও সচেতনতামূলক বার্তাগুলো পত্রিকা ও টেলিভিশনে প্রচারের মাধ্যমে মানুষে কর্মসংস্থান সৃষ্টি ও সচেতন হতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তিনি মর্যাদাপূর্ণ পেশা সাংবাদিকতায় বস্তুনিষ্ঠ ও সঠিক তথ্য প্রচারের বিষয়ে সচেতন হওয়া বাঞ্চনীয়।
তিনি বলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এ জেলার বসবাসরত মানুষের কল্যাণে যে সমস্ত উন্নয়মূলক কাজ করছে তা যদি পত্রিকা ও টেলিভিশনের মাধ্যমে প্রচার না হতো তাহলে অনেক মানুষ জানতো না। তিনি শুক্রবার রাঙামাটি প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ ইলিয়াসের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত পরিষদের সদস্য যথাক্রমে হাজি মোঃ মুছা মাতব্বর, সাধন মনি চাকমা, ত্রিদীব কান্তি দাশ, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, জেবুন্নেসা রহিম, সুবির চাকমা এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সাবেক সভাপতি একেএম মকছুদ আহমেদ ও সুনীল কান্তি দে বক্তব্য রাখেন।
পরে রাঙামাটি প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব ভবনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন, সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটি সেনা রিজিয়নের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল সানাউল হক পিএসপিস, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা প্রশাসক মোঃ শামসুল আরেফিন, বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল শওকত ওসমান পিএসসি, ডিজিএফআই অধিনায়ক কর্ণেল এমদাদুল্লাহ ভূঁইয়া পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহীন, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, বিএনপি সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শাহ আলম, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো, রাঙামাটি সদর উপজেলা পরিষদের ইউএনও রুমানা রহমান সম্পাসহ, জেলা পরিষদের উপস্থিত সদস্যবৃন্দ, সরকারি পদস্থ কর্মকর্তা, রাঙামাটির কর্মরত সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর পূর্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি প্রেসক্লাবের হলরুম নির্মাণে জেলা পরিষদ হতে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। পরে ইফতার মাহফিলে দেশ জাতির কল্যাণে দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 317 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen