শিরোনামঃ

ভোট কারচুপির আশংকা প্রকাশ করেছেন জেএসএস নেতা ও স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার অভিযোগ করে বলেছেন, আমরা বিভিন্ন জায়গা থেকে ভোট কারচুপি হওয়ার আশংকা প্রকাশ করছি।SAM_2703 প্রতিদ্বন্দ্বি প্রার্থী প্রতিমন্ত্রী হওয়ায় তিনি নির্বাচনী ফলাফল তার অনুকুলে নেয়ার চেষ্টা করছে আমরা বিভিন্ন মাধ্যমে এই খবর পেয়েছি তাই আমরা দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করছি। 

তিনি আরো বলেন, আমার প্রতিপক্ষ বিভিন্ন স্থানে আমাকে ব্যাক্তিগত আক্রমন করে কথা বার্তা বলছেন যা নির্বাচনী আচরন বিধির লংঘন। আমি নাকি এমপি হলে বাঙ্গালীদের পাহাড় থেকে চলে যেতে হবে, তাই যদি হয় তাহলে সরকার আছে কেন? একজন এমপির কি করার ক্ষমতা থাকে।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটিতে উষাতন তালুকদার তার নির্বাচনী অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এর আগে সকালে রাঙামাটি আসনের আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার নাম উল্লেখ না করে বলেন, রাঙামাটির বিভিন্ন উপজেলায় একজন স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার পোষ্টার ও সমর্থকদের নানাভাবে হুমকি দিচ্ছে।
উষাতন তালুকদার আরো বলেন, আমরা গনতান্ত্রিক রাজনীতি করি, পেশী শক্তি বা কালো টাকা নেই। তাই কাউকে হুমকি দেয়ার প্রশ্ন উঠে না। দেখা গেছে কোন কোন জায়গায় আমরা সকালে পোষ্টার লাগালে বিকালে তা ছিড়ে ফেলা হযেছে। বরং আমি ১০ উপজেলার মধ্যে নানিয়াচর যেতে পারেনি। আমাকে বলা হয়, আমি নাকি সাম্প্রদায়িক অথচ আমি যখন বাঘাইছড়িতে গিয়েছি সেখানে বাঙ্গালী জনগোষ্ঠীর লোকজন স্বত:পুর্তভাবে আমার নির্বাচনী প্রচারনা চালিয়েছে।
তিনি আরো বলেন,আমি এমপি হলে অসম্প্রদায়িক চেতনায় পাহাড়ী বাঙ্গালী সকলকে সাথে নিয়ে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে কাজ করব।
উষাতন তালুকদার আরো বলেন, আমি পারিপাশ্বিক পরিস্থিতির কারনে সব জায়গায় পোলিং এজেন্ট দিতে পারিনি, তবুও জনগন যদি নির্ভয়ে ভোট দিতে পারেন তাহলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।
মতবিনিময় সভায় সাংবাদিক ছাড়াও উষাতন তালুকদারের প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা উপস্থিত ছিলেন।
উষাতন তালুকদার ভোটাররা যাতে ভোট কেন্দ্রে নির্বিঘেœ ভোট দিতে পারে সে জন্য ভোট কেন্দ্রে নিরাপত্তা জোরদার করার দাবী জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 316 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen