শিরোনামঃ

বিলাইছড়িতে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন দূর্গম এলাকার শতাধিক গরীব, দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।মঙ্গলবার সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলার বিলাইছড়ি সদর, কেংড়াছড়ি, ফারুয়া ও বড়থলি ইউনিয়ন’সহ বিভিন্ন দূর্গম এলাকার দুঃস্থ ও শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙামাটি বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, জেলা কমিটির সদস্য ও বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি জয়সেন তঞ্চঙ্গ্যা, সিনিয়র সহ সভাপতি অংসাখোয়াই কার্বারী, সহ সভাপতি সুকুমার চক্রবত্তী, সহ-সভাপতি রাসেল মার্মা, যুগ্ন সাধারণ সম্পাদক চাইথোয়াই মার্মা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আসাদুজামান ছোট্ট, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবলু রানা’সহ আওয়ামী লীগ ও অংগসংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণকালে বক্তরা বলেন, পার্বত্য জেলা পরিষদের মতো অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান ও বিত্তশালীরা এগিয়ে আসলে শীতে সাধারণ মানুষকে আর কষ্ট পেতে হবেনা। সমাজের প্রতিটি স্থরে এই অসহায় মানুষের পাশে থাকা বিত্তশালী লোকেরা এগিয়ে আসলে দেশের দারিদ্র্যতা অনেকাংশে দূর হবে এবং শীতার্ত মানুষ সুন্দরভাবে জীবনযাপন করতে পারবে। বক্তারা, বিত্তশালীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 172 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen