শিরোনামঃ

বিবাহিত একাদশের লজ্জাজনক হার !

সিএইচটি টুডে ডট কম, নানিয়ারচর (রাঙামাটি)। পার্বত্য রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলাধীন বুড়িঘাট মাঠে আজ বিকেলে আয়োজন করা হয় ঐতিহ্যবাহী বিবাহিত বনাম অবিবাহিত একাদশ ক্রিকেট ম্যাচ। ২০০২ সাল থেকে প্রতিবছর এ ম্যাচ টি আয়োজন করা হচ্ছে এই এলাকায়।

আজকের সমমানের দু দলের লড়াইয়ের ম্যাচে লজ্জাজনক ভাবে হেরে গেছে বিবাহিত একাদশ। প্রথমে ব্যাট করতে নেমে অবিবাহিত একাদশের দলীয় অধিনায়ক মোঃ তৌহিদ এর ব্যাটিং তান্ডবেই মূলত গুড়িয়ে যায় প্রতিপক্ষের মনোবল। ২৫ বলে  ৯৪ রান করে অপরাজিত থাকেন দলীয় অধিনায়ক। এর মধ্যে ১৩ টি ৬ এবং ৩ টি চারের মার ছিল। আলো স্বল্পতার কারনে বিবাহিত একাদশের সামনে টার্গেট দাঁড়ায় ৬ ওভারে ১১৭ রান। জবাবে ব্যাট করতে নেমে বিবাহিত একাদশের মোঃ হানিফ দারুন সূচনা করলেও তার ইনিংস শেষ হয় ব্যাক্তিগত ২৫ রানের মাথায় আউট হয়ে প্যাভিলয়নের পথ ধরেন হানিফ। সেখান থেকে মাত্র ৭৫ রানে ইনিংস শেষ হয় বিবাহিত একাদশের। ৪১ রানের জয় পায় অবিবাহিত একাদশ। অবিবাহিত একাদশের পক্ষে রবিউল নেন গুরুত্বপূর্ণ হানিফ এর উইকেট টি। ম্যাচ সেরা হন মোঃ তোহিদ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক  মোঃ  ওয়াহাব হাওলাদার। ম্যাচ শেষে পুরষ্কার বিতিরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন – এ ধরনের আয়োজন এলাকার বিভিন্ন বয়সীদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করে। এ ধরনের আয়োজন এর পাশে আমরা সব সময় ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো । পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ৩ নং বুড়িঘাট ইউনিয়ন এর ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার জনাবা নেকজান বেগম এবং ৬ নং ওয়ার্ডের মেম্বার জনাব মোঃ শফিউল ইসলাম।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 219 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen