শিরোনামঃ

বিএফইউজের সভাপতিসহ দেশের বিশিষ্ট ব্যক্তিদের হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের বিএফইউজের সভাপতি সাংবাদিক মনজুরুল আহসান 02 mmmmKKKবুলবুলসহ দেশের বিশিষ্ট ব্যক্তিদের চিঠির মাধ্যমে হত্যার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও হুমকি দাতাদের অবিলম্বে গ্রেফতার ও বিচার দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন হয়েছে।
শুক্রবার সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-র উদ্যোগে জেলা শহরের শাপলা চত্বরে অনুষ্টিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি সাংবাদিক নুরুল আজম ও সাধারণ সম্পাদক সাংবাদিক কানন আচার্য্য।
এসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়া, টেলিভিশন চ্যানেল ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত থেকে এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
বক্তারা বলেন,একাত্তরের ঘৃনিত যুদ্ধাপরাধীদের যখন আজ একএক করে স্বাধীন বাংলার মাটিতে বিচার হচ্ছে ঠিক তখনই জঙ্গী সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্যরা হত্যা হুমকি দেয় এদেশের বিশিষ্ট সাংবাদিক ও গুণীজনদের যা স্বাধীন বাংলার মাটিতে কখনও মেনে নেয়া যায় না। তাই সরকার এই বিষয়টি অত্যন্ত গুরুত্বে সাথে তদন্ত করে জঙ্গী এ সংগঠনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জোর দাবী জানান জেলার সাংবাদিকরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 293 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen