শিরোনামঃ

বান্দরবান জেলা পর্যায়ে আন্ত:স্কুল ভলিবল টুর্নামেন্ট সমাপ্ত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহহেগিতায় জেলা পর্যায়ে Volibal Final 30 Marchআন্ত:স্কুল ভলিবল টুর্নামেন্টের সমাপ্ত হয়েছে ।

সোমবার বিকালে আন্ত:স্কুল ভলিবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্টানে স্থানীয় রাজার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

জেলা প্রশাসক মো:মিজানুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাপনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো:আবু জাফর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম বেবী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি বড়য়া এবং বিভিন্ন প্রতিষ্টানের কর্মকর্তাবৃন্ধ।
সমাপনী অনুষ্টানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো: মিজানুল হক চৌধুরী বলেন, খেলাধুলা মানুষকে সতেজ রাখে ,দূরে রাখে সকল অপরাধ প্রবনতা থেকে । প্রতিটি ব্যক্তির তাই শারিরিক ব্যায়েমের পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করা প্রয়োজন।

বান্দরবানের ১০টি স্কুলের মধ্যে এই আন্ত:স্কুল ভলিবল টুর্নামেন্ট পরিচালিত হয়েছে এবং ফাইনাল খেলায় ¤্রাে আবাসিক উচ্চ বিদ্যালয় ক্যন্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজকে পরাজিত করে বিজয়ীর শিরোপা লাভ করে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 245 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen