শিরোনামঃ

বান্দরবানে ৬০ ঘন্টার হরতালের প্রথম দিন শান্তিপুর্নভাবে পালিত, আটক ১

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান।
নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বিএনপি’র নেতৃত্বাধীন ১৮দলীয় জোটের ডাকা ৬০ ঘন্টার হরতালের প্রথম দিন বান্দরবান শান্তিপূর্ণ ভাবে পালিত হয়েছে। রবিবার হরতাল চলাকালে জেলা সদর থেকে কোন প্রকার যানবাহন ছেড়ে শহর ছেড়ে যায়নি। শহরের বেশিরভাগ দোকান-পাট বন্ধ ছিল। সরকারী বেসরকারী অফিস আদালত খোলা থাকলেও তেমন প্রানচাঞ্চচল্য লক্ষ্য করা যায়নি।Picture14

সকাল থেকে জোটের নেতাকর্মীরা সুয়ালক, রেইছা, বাসষ্টেশন, হাফেজঘোনা, বালাঘাটা, ট্রাফিক মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পিকেটিং করেছে। সকাল ১০টার দিকে বালাঘাটা বৌদ্ধ মন্দির এলাকায় পিকেটিং করার সময় পুলিশ বালাঘাটা ওয়ার্ড ছাত্র দলের সভাপতি জয়নাল আবদীনকে আটক করেছে। বেলা ১১টার সময় ১৮দলীয় জোট নেতা ও বিএনপির সভাপতি সাচিংপ্রু জেরীর নেতৃত্বে একটি মিছিল উজানী পাড়া থেকে শুরু হয়ে দলীয় কার্যালয়ের সামনে আসার পথে চৌধুরী মার্কেট এলাকায় পুলিশ ব্যারিকেট তৈরী করে মিছিলে বাধা সৃষ্টি করলে মিছিলকারীরা পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে।

বিকেলে পৌর শপিং সেন্টারের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সভাপতি সাচিং প্রু জেরী, বিএনপি নেতা এ্যাডভোকেট কাজী মহতুল হোসেন যত্ম, যুগ্ন সম্পাদক মুজিবুর রশিদ, মংশৈ ম্রয়, কামাল উদ্দিন, জামায়াত নেতা তাজ উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 237 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen