শিরোনামঃ

বান্দরবানে পুলিশের গুলিতে আহত ১ স্থানীয়দের থানা ঘেরাও, সড়ক অবরোধ

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানে মোবাইল কোর্ট অভিযানে ১ মোটর সাইকেল আরোহীর উপর গুলিবর্ষন করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বান্দরবানের ট্রাফিক মোড় এলাকায় এএসপি মাহতাব উদ্দীনের নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হচ্ছিল।azad Ban

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, সকাল এগারোটার দিকে শহরের ট্রাফিক মোড়ে লাইসেন্সবিহীন মটর সাইকেল আটকের সময় পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়েন ব্যবসায়ী আজাদ হোসেন। এক পর্যায়ে দায়িত্বরত কনস্টেবল প্রনয় চাকমা তার বুকে গুলি চালান। এতে জনতা উত্তেজিত হয়ে প্রনয় চাকমাকে ধাওয়া করলে তিনি সদর থানায় গিয়ে আশ্রয় নেন। প্রতিবাদে থানা ঘেরাও করে জনতা। তারা কিছু সময়ের জন্যে রাস্তাও অবরোধ করে রাখে। এ সময় সেনাবাহিনীর একটি দল হঠাৎ করে জনতার ওপর চড়াও হলে উত্তেজনা আরো বেড়ে যায়। পরে জনপ্রতিনিধিদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
ঘটনার পর জেলা প্রশাসকের কার্যালয়ে সেনা ও পুলিশ কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের নিয়ে জরুরী বৈঠক ডাকা হয়। বৈঠকে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে দোষী ব্যক্তির শাস্তি নিশ্চিত করার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়ে আসে। আহত আজাদ হোসেনকে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
চিকিৎসকরা জানান, তাঁর বুকের বাম পাশে গুলি লেগেছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 248 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen