শিরোনামঃ

বান্দরবানে একুশে টিভির প্রতিষ্টা বার্ষিকী পালিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজনে বান্দরবানে একুশে টিভির বর্ষপূর্তি পালিত হয়েছে। সকালে এই উপলক্ষে বান্দরবান প্রেসক্লাব থেকে একটি র‌্যালী বের হয়ে বান্দরবান বাজারpic প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয় ।

সকাল ১১ টায় একুশে টিভির পঞ্চদশ প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রেস ক্লাব সভাকক্ষে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় । পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি প্রধান অতিথি হিসেবে অনুষ্টানে উপস্থিত ছিলেন।

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি ওসমাণ গণির সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুচ্ছ, পার্বত্য জেলা পরিষদ সদস্য কাজী মজিবুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া, বিটিভির বান্দরবান প্রতিনিধি মনিরুল ইসলাম, বান্দরবান বেতার প্রতিনিধি আমিনুল ইসলাম বাচ্চু, প্রথম আলো প্রতিনিধি বুদ্ব জোতি চাকমা,একুশে টিভির বান্দরবান প্রতিনিধি নজরুল ইসলাম টিটু সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্ধ।
প্রধান অতিথি বীর বাহাদুর এসময় বক্তব্য রাখতে গিয়ে বলেন , পার্বত্য জেলা বান্দরবানের সংবাদকর্মীরা নিজ নিজ পেশায় অত্যন্ত পারদর্শী ও পরিশ্রমী । জেলার প্রত্যন্ত এলাকার সংবাদ সংগ্রহ করে প্রচার করে স্থানীয় অনেক সমস্যা জনগণের সামনে দেখিয়ে ও উন্নয়নের তথ্য সহ নানামুখী খবর প্রকাশ করে। তিনি আরো বলেন একুশে টিভি ও জনগণের সুখ: দুখের খবর প্রচার করে সকলের গ্রহণযোগ্যতা লাভ করেছে ।

শেষে কেক কেটে একুশে টিভির পঞ্চদশ প্রতিষ্টা

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 266 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen