শিরোনামঃ

বান্দরবানের সাংবাদিক এনামুল হক কাশেমী মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবান জেলায় সফল সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্যে বৃহত্তম চট্টগাম অঞ্চল থেকে মনোনীত দৈনিক যুগান্তর ও সরকারি বার্তা সংস্থা বাসস’র বান্দরবান জেলা প্রতিনিধি এনামুল হক কাশেমী Enamul Haq Kasami--গত রোববার সন্ধায় রাজধানী ঢাকার মুক্তিভবনের মৈত্রী মিলনায়নে আয়েজিত এক অনুষ্ঠান থেকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড লাভ করেন।
সাংবাদিক এনামুল হক কাশেমী ছাড়াও বিভিন্ন স্তরে বিশেষ অবদান রাখার জন্য সারাদেশ থেকে মনোনীত আরও ২৯জন বিশিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠান প্রধান মাদার তেরেসা অ্যাওয়ার্ড লাভ করেছেন। সফল জনপ্রতিনিধি হিসেবে সমাজে বিশেষ অবদান রাখার জন্যে মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে রয়েছেন ভুমি মন্ত্রী মো.শামসুর রহমান শরিফ এমপি,রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদায়) মো.জয়নাল আবেদীন ভুঁইয়া, সংসদ সদস্য এম এ আওয়াল ও সাগুপ্তা ইয়াসমিন এমিলি, মানিকগঞ্জ পৌর মেয়র মো.রমজান আলী,ময়মনসিংয়ের ভালুকা উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা এবং ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান প্রধানগণ।
বাংলাদেশ পথ নারী ও শিশু কল্যাণ সোসাইটি নামক একটি বেসরকারি উন্নয়ন ও সেবামুলক প্রতিষ্ঠানের উদ্যোগে রোববার বিকেলে মুক্তিভবনের মৈত্রী মিলনায়তনে ‘পথ নারী-–শিশুদের কল্যাণে মিডিয়ার ভুমিকা‘ শীর্ষক সভায় দেশের ৩০জন বিশিষ্ট ও ব্যক্তি ও গুনিজনকে এই অ্যাওয়ার্ড ও সম্মাননা প্রদান করা হয়।
ভুমি মন্ত্রী মো.শামসুল রহমান শরিফ এমপি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন,রাজধানীসহ সারাদেশের শহরগুলোতে বসবাসরত ঠিকানাহীন পথ নারী ও শিশুদের শিগগিরই ঠিকানাসহ কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির উদ্যোগ নেয়া হবে। এসব কাজে মিডিয়াকর্মীদের জোরালো ভূমিকা রয়েছে বলে ভূমি মন্ত্রী মত প্রকাশ করেন।
রাজউকের চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন ভঁ’ইয়া উদ্বোধক ছিলেন। সভাপতিত্ব করেন মানিকগঞ্জ পৌর মেয়র মো.রমজান আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য এম এ আওয়াল। স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ পথ নারী ও শিশু কল্যাণ সোসাইটির চেয়ারপার্সন আাঁখি আক্তার এবং উদযাপন কমিটির আহবায়ক এসএম আনোয়ার হোসেন অপু অনুষ্ঠান সঞ্চালনা করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 319 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen