শিরোনামঃ

রাঙামাটিতে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া চুড়ান্ত ফুটবল প্রতিযোগিতায়

বরকল উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে ঘাগড়া উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির চিংহ্লামং মারী স্টেডিয়ামে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি রাঙামাটি কর্তৃক আয়োজিত ৪৫তম গ্রীষ্মকালীন (মহিলা) ফুটবল ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ে অনুষ্ঠিত চুড়ান্ত খেলায় বরকল উপজেলার বরকল মডেল উচ্চ বিদ্যালয়কে ২-০গোলো হারিয়ে কাউখালী উপজেলার ঘাগড়া উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। Rangamati Sports pic 29-08-16-02
সোমবার সকালে অনুষ্ঠিত খেলায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। এ সময় রাঙামাটি জেলা শিক্ষা অফিসার মোঃ হারুন অর রশীদ সরকার, জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমা, রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনতোষ মল্লিক ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্ত্যব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ক্রীড়ার মাধ্যমে বিশে^র মাঝে নিজেকে সুপরিচিত করা ও দেশের সুনাম বয়ে আনা সম্ভব। বর্হিবিশে^ নামকরা খেলোয়াড় পেলে, মেরাডোনা, মেসি, রোনাললদো’সহ অন্যান্য খেলোয়াড়রা নিজেদের প্রতিভা বিকশিত করার পাশাপাশি নিজেদের দেশকে বিশে^ পরিচিত করেছে। তাই লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়ার প্রতিও মনোযোগি হতে হবে। খেলাধুলা যেমন শরীরকে সুষ্ঠরাখে তেমনি মনকেও সতেজ রাখে।

তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে উপজেলা, জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ইভেন্টে প্রশিক্ষণ প্রদান ও খেলা পরিচালনা করছে বিধায় বাংলাদেশ আজ ক্রিকেটে বিশে^র মাঝে এক পরিচিত দেশ হিসেবে সুনাম অর্জন করেছে। এ সুনাম অক্ষুন্ন রাখতে শিক্ষার্থীদের ক্রীড়ার প্রতি আরো মনোযোগী হওয়ার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 336 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen