শিরোনামঃ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

নতুন প্রজন্মের কাছে সঠিক ইতিহাস তুলে ধরতে হবে : আকবর হোসেন চৌধুরী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধূরী বলেছেন,নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরার পাশাপাশি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে নতুন প্রজন্মকে গড়ে তুলতে সকলকে একসাথে কাজ করতে হবে। Rangamati sports pic-18-05-16-1
বুধবার রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কালায়ন চাকমা, সদর উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতণ চাকমা, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান বাবু, স্বর্ণটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান প্রমূখ।
রাঙামাটির পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধূরী আরো বলেন, বাংলাদেশের গৌরবময় একটি ইতিহাস রয়েছে, এই গৌরবময় ইতিহাসকে স্বাধীনতা বিরোধীরা বারবার বিকৃত করেছে। এই ইতিহাস বিকৃতিকারীরা এখনো থেমে নেই, তাই প্রাথমিক পর্যায়ে যেসব শিশু-কিশোররা রয়েছে তাদের মাঝে বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে শিক্ষক,অভিভাবকসহ সকলকে কাজ করতে হবে।
পৌর মেয়র আরো বলেন, পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের যে আয়োজন তা অব্যাহত রাখার পাশাপাশি রাঙামাটি পৌর এলাকায় যেসব প্রাথমিক বিদ্যালয়গুলো রয়েছে সেসব শিশুদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার সুযোগ সৃষ্টি করতে পৌরসভার পক্ষ থেকে সহযোগীতা অব্যাহত থাকবে। এসময় রাঙামাটি পৌর এলাকাধীন ১৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সকালে অংশগ্রহন করেন কবি অরুন রায় সরকারী প্রাথমিক বিদ্যালয় ও স্বর্ণটিলা প্রাথমিক বিদ্যালয় বিকেলে বীরশ্রেষ্ঠ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়।

আগামী ২৮ মে রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে টূর্ণামেন্টের ফাইনাল খেলা শুরু হবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 181 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen